ময়মনসিংহে জেলা পর্যায়ে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 16 September 2018

ময়মনসিংহে জেলা পর্যায়ে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, শফিউর রহমান সেলিম, ময়মনসিংহ প্রতিনিধি:
ময়মনসিংহ জেলার দুই উপজেলা চ্যাম্পিয়ন ত্রিশাল উপজেলা ও হালুয়াঘাট উপজেলা দলের মধ্যকার ম্যাচ দিয়ে রবিবার সকালে রফিকউদ্দিন ভূইয়া স্টেডিয়ামে উদ্বোধন হয় ময়মনসিংহ জেলা পর্যায়ের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭)।।”।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করেন ময়মনসিংহ জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি। খেলোয়াড়দের উদ্দেশ্যে উদ্বোধনী বক্তব্যে প্রধান অতিথি বলেন জয় পরাজয় বড় কথা নয় খেলায় অংশগ্রহণ করাই বড় কথা। খেলা শরীর ও মনকে ভাল রাখে সুস্থ রাখে। পাশাপাশি বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের ইতিহাস সম্পর্কে বেশি বেশি জ্ঞান চর্চা করার আহবান জানান। এর আগে শুভেচ্ছা বক্তব্য দেন অতিরিক্ত জেলা প্রশাসক শেখ বেলায়েত হোসেন (সার্বিক)। পরে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ উভয় দলের খেলোয়াড়দের সাথে পরিচিত হন। বেলুন উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন প্রধান অতিথি।।”।

এ সময় জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ্র বিশ্বাস, পুলিশ সুপার মোঃ শাহ আবিদ হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ সেলিম আহমেদ (শিক্ষা), মটর মালিক সমিতির সভাপতি ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক আলহাজ্ব মনতাজ উদ্দিন মন্তা, হালুয়াঘাট উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেন, জেলা শিক্ষা অফিসার রফিকুল ইসলামসহ সরকারী ও বেসরকারী পর্যায়ের বিভিন্ন কর্মকর্তা ও ক্রীড়ামোদীগণ উপস্থিথ ছিলেন। উল্লেখ্য উদ্বোধনী দিনের খেলায় চমকপ্রদ খেলা উপহার দিয়ে ত্রিশাল উপজেলা ফুটবল দল প্রতিপক্ষ হালুয়াঘাট উপজেলা ফুটবল দলকে ৩-১ গোলে পরাজিত করে দ্বিতীয় রাউন্ডে পৌছে যায়। দিনের খেলাটি পরিচালনা করেন দেলোয়ার হোসেন মুকুল। একুশে মিডিয়া।”।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages