নড়াইলের চারিখাদা মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 29 March 2019

নড়াইলের চারিখাদা মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ। একুশে মিডিয়া


উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■:>>>
নড়াইল সদর থানাধীন চারিখাদার ঐতিহ্যবাহী ও স্বনামধন্য মাধ্যমিক বালিকা আন্তঃক্রীড়া ও বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠান ও সাংস্কৃতিক অনুষ্ঠানে সম্পন্ন হয়েছে।
গতকাল পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিদ্যালয়ের সভাপতি ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার) সহধর্মিনী ও নড়াইল পুলিশ নারী কল্যান সমিতি (পুনাক), সভানেত্রী, শিক্ষাবিদ নাহিদা আক্তার চৌধুরী (সুমি),।
প্রধান অতিথি নাহিদা আক্তার চৌধুরী (সুমি), তাঁর বক্তব্যে বলেন, প্রত্যেক শিক্ষার্থীর উচিৎ নিজেকে খেলাধুলায় সম্পৃক্ত করা। কারণ নিয়মিত খেলাধুলা করলে শরীর ও মন দুটোই ভালো থাকে।
এতে করে শিক্ষার্থীদের মধ্যে অপরাধপ্রবণতা হ্রাস পাবে। সেই সাথে শিক্ষার্থীদের মাদক, জঙ্গি ও সন্ত্রাসের মতো সামাজিক ব্যধি থেকে দূরে থাকার জন্য উদাত্ত আহ্বানও জানান, তিনি আরো বলেন, খেলাধুলা শিক্ষার্থীর প্রতিভা বিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। গুণগত শিক্ষার জন্য সম্মিলিতভাবে পথ খুঁজে বের করা বা পদক্ষেপ নেওয়ার এখনই সময়।
এতে শিক্ষক অভিভাবক ও স্কুল পরিচালনা কমিটির যৌথ উদ্যোগ প্রয়োজন। আমাদের এখন থেকে ভাবতে হবে আগামি দিন গুলোর জন্য। তবেই আমাদের সন্তানদের উচ্চ শিক্ষায় শিক্ষিত করে দেশে ও জাতির আগামী দিনের নেতৃত্বের জন্য গড়ে তুলতে পারব।
এ সময় গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন নড়াইল প্রেসক্লাবের সহ-সভাপতি সুলতান মাহমুদ, নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়, সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যা, ক্লাবের সকল সদস্যবৃন্দসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।






একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages