নড়াইলে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিলেন ডিসি ও এসপি!। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 27 March 2019

নড়াইলে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিলেন ডিসি ও এসপি!। একুশে মিডিয়া


উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■:>>>
নড়াইলে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিলেন ডিসি ও এসপি, বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। জেলা শিল্পকলা একাডেমি অডিটোরিয়ামে জেলা প্রশাসন, নড়াইলের আয়োজনে এ সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা স্বরূপ বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সম্মাননা স্মারক ও ফুলের শুভেচ্ছা প্রদান করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নড়াইলের জেলা প্রশাসক আনজুমান আরা, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ সোহরাব হোসেন বিশ্বাস, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার), এ সময় উপস্থিত ছিলেন মোঃ শরফুদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), বীরমুক্তিযোদ্ধা শরীফ হুমায়ুন কবীর, বীরমুক্তিযোদ্ধা সাইফুর রহমান হিলু, সাবেক জেলা কমান্ডার মুক্তিযোদ্ধা মোঃ গোলাম কবির,।
এ সময় গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন, নড়াইল প্রেসক্লাবের সহ-সভাপতি সুলতান মাহমুদ, নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়, সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যাসহ ক্লাবের সকল সদস্যবৃন্দসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দসহ বিভিন্ন রাজনৈতিক, কর্মকর্তা, শতাধিক বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ এ সময় উপস্থিত ছিলেন।





একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages