সংক্রামক ব্যাধি হাসপাতালের দুর্নীতিবাজ নুর মোহাম্মদের চাকুরি থেকে অপসারনের দাবিতে মানববন্ধন!। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 28 March 2019

সংক্রামক ব্যাধি হাসপাতালের দুর্নীতিবাজ নুর মোহাম্মদের চাকুরি থেকে অপসারনের দাবিতে মানববন্ধন!। একুশে মিডিয়া


আল আমিন মুন্সী:>>>
সিলেটে ‘দুর্নীতিবাজ’ অফিস সহকারী নুর মোহাম্মদেও বিরুদ্ধে ঘুষ, অনিয়ম ও দুনীতির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া ও চাকুরি থেকে অপসারনের দাবিতে সিলেট নগরীতে এক বিশাল মানববন্ধন অনুষ্টিত হয়।
বোধবার বৃহস্পতিবার(২৮ মার্চ) নগরীর জেলা পরিষদেও সামনে নগরীর সচেতন মহলের ভ্যানাওে এ মানববন্ধনের আয়োজন করা হয়।  মানবন্ধনে বক্তারা বলেন, নূও মোহাম্মদ সিলেট সংক্রামক ব্যাধি হাসপাতালের অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর। তার গ্রামের বাড়ি বরিশাল জেলায়।
সে বর্তমানে সিলেট নগরীর শামীমাবাদ আ/এ ও বাসিন্দা। পিতার চাকরির সুবাদে নূও মোহাম্মদ ২০১০ সালের ১৫ সেপ্টেম্বও স্বাস্থ্য সহকারী পদে সরকারী চাকরি নেন। প্রথমে সিলেটের বালাগঞ্জ উপজেলাপ স্ব¦াস্থ্য কমপ্লেক্সে দায়িত্বপালন করেন। পওে নানা তদবীর কওে সিলেট ওসমানী হাসপাতালে স্থানান্তরিত হয়েই ‘ধালাদিনের চেরাগ’ বনে যান।
দেশের স্বনামধন্য সিলেট এম.এ.জি. ওসমানী হাসপাতালের ঔষধ ও যন্ত্রপাতি চোরাই সিন্ডিকেটের সাথে জড়িত হয়ে পড়েন তিনি। পাশাপাশি কম্পিউটার মাধ্যমে হিসেব নিকেশে অনিয়ম ও ডিজিটাল কারচুপি কওে হাসপাতালের লাখ লাখ টাকা আত্মসাত কওে লক্ষ লক্ষ  টাকার মালিক হয়ে যান। কিনেন সিলেট মহানগওে নিজ পরিবারের নামে একাধিক বাড়ি ও গাড়ি।
একসময় তার এ অনিয়ম-দুর্নীতি ধরা পড়লে তাকে সিলেটস্থ শহীদ শামসুদ্দীন সদও হাসপাতালে শাস্তিমূলক বদলী করা হয়। সেখানেও নানা অনিয়ম-দূর্নীতি শুরু করলে তাকে আবারো বদলী করা হয় সিলেট সংক্রামক ব্যাধি হাসপাতালে। বর্তমানে তিনি ঐ হাসপাতালে স্বাস্থ্য সহকারী কাম কম্পিউটার অপারেটর পদে কর্মরত। মাত্র ১৮হাজার ৭শ ৪৫ টাকা মাসিক বেতনে সরকারী চাকরির সুবাদে স্বাস্থ্য সহকারী নূও মোহাম্মদ ইতোমধ্যে সিলেট মহানগওে ৪টি বিলাসবহুল বাড়ি গাড়ি ও ভুসম্পত্তির মালিক হয়েছেন।
সচেতন নাগরিকদেও বিশ্বাস অনিয়ম-দূর্নীতি ও ঘুষখোর সরকারী সম্পদ আত্মসাতের মাধ্যমে স্বাস্থ্য সহকারি নূও মোহামম্মদ-এর এহেন উত্থান ঘটেছে। তাই তার অনিয়ম-দূনীতি এবং ঘোষ গ্রহনের বিরুদ্ধে ও বহির্ভুত সম্পদেও তদন্ত কওে তাহার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য এ সংস্লিষ্ট কর্তৃপক্ষের জোর দাবি জানান নগরীর সচেতন মহল। 
এ মানববন্ধনে উপস্থিত ছিলেন, নগরীর স্থায়ী বাসিন্ধা কামরুজ্জান কমরু, হুমায়ুন কবির, তৌফিক পাশা রাসেল, শেখ আলেখ হোসাইন, রিপন আহমদ, আমির হোসেন, আজমল আলী, হৃদয়, শামীম, সাগর, আকবর, এহিয়া, তাহের আহমদ, জসিম উদ্দিন, সাইফুল ইসলাম নাহেদ, আরিফ আহমদ, আব্দল আহাদ, পিয়ার হোসেন, জিয়াউর রহমান সাগর, শিপলু আহমদ, সালেক আহমদ প্রমূখ।
উল্লেখ্য: এর আগে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. ইফনুছুর রহমানের কাছে ও স্বাস্থ ও পরিবারমন্ত্রী, দুর্নীতি দমন কমিশনের মহাপরিচালকসহ বিভিন্ন দপ্তওে স্মারকলিপি প্রদান করেন সিলেট মহানগরীর বাসিন্দারা।






একুশে মিডিয়া/এসইউ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages