বাঁশখালীতে উপজেলায় নির্বাচন পরবর্তী সহিংসতা দিন দিন বেড়ে চলছে!। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 28 March 2019

বাঁশখালীতে উপজেলায় নির্বাচন পরবর্তী সহিংসতা দিন দিন বেড়ে চলছে!। একুশে মিডিয়া



একুশে মিডিয়া, চট্টগ্রাম প্রতিনিধি:>>>
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিও রক্ষা পায় নি হামলাকারী হাত থেকে, উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নৌকা প্রতীকের সমর্থকের হামলায় স্বতন্ত্র প্রার্থী খোরশেদ আলম (আনারস) প্রতীকের সমর্থকের উপর হামলায় নিহত ১, আহত কয়েক জন ও বঙ্গবন্ধু পরিষদের অফিস ভাংচুর করেন।
চট্টগ্রামের বাঁশখালীতে সদ্য অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে বাঁশখালী পৌরসভা (জলদী) ৯নং ওয়ার্ডে আনারস প্রতিকের সমর্থনে কাজ করা মোহাম্মদ ঈসমাইল, দিদার সহ কয়েকজন নেতা-কর্মি নির্বাচনের পরের দিন সন্ধ্যার বাঁশখালী ইকোপার্ক এলাকায় ঘুরতে যায়, ইকোপার্ক হতে ফিরার পথে শীলকূপ ইউনিয়নের মাতব্বর পাড়া এলাকায় কয়েকজন নৌকা প্রতীকের সমর্থকের নেতৃত্বে তাদের গতিরোধ করে এলোপাতাড়ি মার ধর করেন, এক পর্যায়ে নামধারী এক নেতা এসে ধারালো দ্যা কিরিস নিয়ে আনারস প্রতিকের সমর্থক ঈসমাইলের মাথায় কূপ মারে। পরবর্তীতে এলাকার লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা এলোপাতাড়ি গুলি ছুড়তে ছুড়তে পালিয়ে যায় ।
পরে আঘাত প্রাপ্তদের স্থানীয় লোকজন চিকিৎসার জন্য বাঁশখালী হাসপাতালে নিয়ে যান। কমরত চিকিৎসক মোঃ দিদার ও ঈসমাইলকে প্রাথমিক চিকিৎসা করেন। এতে মোঃ ঈসমাইলের অবস্থা খারাপ হওয়াই তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
মোহাম্মদ ঈসমাইল বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।
স্থানীয় সূত্র জানা যায, বাঁশখালী উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নৌকা প্রতীকের সমর্থকরা উপজেলার বিভিন্ন এলাকায় আনারস প্রতীকের সমর্থকের উপর হামলা ও হুমকি দিচ্ছে। ফলে যে কোন মুহুতে হতে পারে বড় ধরণের ঘর্টনা। এ নিয়ে পুরা বাঁশখালী উপজেলার সাধারণ মানুষও আতংকে এলাকায় আবস্থান বিরাজ করেছেন নেতা-কর্মীরা।







একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages