রাবির লোক প্রশাসন বিভাগের ‘রজত জয়ন্তী উৎযাপন’ আগামী শনিবার। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 28 March 2019

রাবির লোক প্রশাসন বিভাগের ‘রজত জয়ন্তী উৎযাপন’ আগামী শনিবার। একুশে মিডিয়া


একুশে মিডিয়া, রাবি প্রতিনিধি:>>>
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) লোক প্রশাসন বিভাগের ২৫ বছর পূর্তি উপলক্ষে ‘রজত জয়ন্তী উদ্যাপন ও এ্যালামনাই এ্যাসোসিয়েশন গঠন’ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে আগামী শনিবার।

বৃহস্পতিবার বেলা সাড়ে এগারো টায় রবীন্দ্রনাথ ঠাকুর ভবনে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি জানিয়েছেন বিভাগের সভাপতি অধ্যাপক ড. পারভেজ আজহারুল হক।
সংবাদ সম্মেলনে বিভাগের সহযোগী অধ্যাপক আবু সাঈদ নাজমুল হায়দার লিখিত বক্তব্যে বলেন, 
এই অনুষ্ঠানের মধ্য দিয়ে বিভাগের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের যে সংযোগ স্থাপিত হবে তা ভবিষ্যতে তাদের পারস্পরিক সম্পর্কের ভিত্তি দৃঢ় ও মজবুত করবে। প্রস্তাবিত এ্যালামনাই এ্যাসোসিয়েশন সংগঠনটি ভবিষ্যতে বিভাগের গঠনমূলক উন্নয়নে অন্যতম একটি চালিকাশক্তি হিসেবে ভূমিকা রাখবে।
বিভাগের সভাপতি ও ‘রজত জয়ন্তী উদ্যাপন এবং এ্যালামনাই এ্যাসোসিয়েশন গঠন’ কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. পারভেজ আজহারুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধন করবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য এম আব্দুস সোবহান।  বিশেষ অতিথি উপ-উপার্চায অধ্যাপক আনন্দ কুমার সাহা ও অধ্যাপক চৌধুরী মো. জাকারিয়া, সমাজবিজ্ঞান অনুষদের অধিকর্তা অধ্যাপক ড. মো. ফখরুল ইসলাম। 

এদিন বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম মিলনায়তনে সকাল ৮ টা থেকে ৯ টা নিবন্ধন পর্ব, ৯ টা থেকে ১১ টা উদ্বোধনী পর্ব, সাড়ে এগারো টা থেকে ১২ রজত জয়ন্তী র‌্যালী, ১২ টা থেকে ১.৩০ স্মৃতিচারণ, ১.৩০ থেকে ৩ টা পর্যন্ত মধ্যাহ্ন ভোজন, ৩ টা থেকে ৫ টা পর্যন্ত এ্যালামনাই এ্যাসোসিয়েশন গঠন সংক্রান্ত আলোচনা। এরপর শেখ রাসেল স্কুল চত্বরে বিকেল ৫ টা থেকে ৯ টা পর্যন্ত সাংস্কৃতিক অনুষ্ঠান ও সমাপনী ঘোষণা।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিভাগের সহযোগী অধ্যাপক মো. মোস্তাফিজুর রহমান খান, ড. সাজেদা আক্তার, ড. মো. আওয়াল হোসাইন মোল্লা, ড. মো. নুরুল মোমেন, ড. মোসা. মর্জিনা বেগম, সহকারী অধ্যাপক ড. মোসা. শুভ্রা চৌধুরী ও শারমিন সুলতানা।
প্রসঙ্গত, রাজশাহী বিশ্ববিদ্যালয়ে লোক প্রশাসন বিভাগ ১৯৯৩ সালে যাত্রা শুরু করে। প্রতিষ্ঠাকাল থেকে শুরু করে বিভিন্ন কাজে দক্ষতার  ও সুনামের সাথে এগিয়ে চলেছে।







একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages