রাবিতে স্বেচ্ছাসেবী সংগঠন ‘বন্ধন’র যাত্রা শুরু। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 28 April 2019

রাবিতে স্বেচ্ছাসেবী সংগঠন ‘বন্ধন’র যাত্রা শুরু। একুশে মিডিয়া


একুশে মিডিয়া, রাবি প্রতিনিধি:>>>
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) নতুন স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘বন্ধন’ যাত্রা শুরু করেছে। রবিবার সকালে বিশ্ববিদ্যালয়ের শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রের (টিএসসিসি) মাঠে সংগঠনটির ৯ সদস্য বিশিষ্ট রাবি শাখার আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।
বন্ধনের কেন্দ্রীয় কমিটির সভাপতি মো: আমজাদ হোসাইন আহ্বায়ক কমিটি ঘোষণা করেন।
সমাজবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মুসফিকা তাসলিমকে আহ্বায়ক, মনোবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী সোহানুর রহমান সোহান ও মোহাম্মদ আশরাফুল ইসলামকে যুগ্ম আহ্বায়ক, বাংলা বিভাগের তৃতীয়  বর্ষের শিক্ষার্থী রাশেদুল ইসলাম ও সমাজবিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী নাঈম আশরাফ, তমাল হোসাইন, প্রীতি রায়, আল- আমিনকে সদস্য করে আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।
সংগঠনটির লক্ষ্য হলো, বিভিন্ন এলাকার আর্থ-সামাজিক অবস্থার কাঙ্খিত পরিবর্তন সাধনের জন্য স্থায়ীত্বশীল উন্নয়নের মাধ্যমে, আতœনির্ভরশীল, সুখী ও সমৃদ্ধশীল অবক্ষয়মুক্ত সমাজ গঠন করা। বিশেষ করে পিছিয়ে পড়া সমাজের অনগ্রসর নারী-পুরুষের আর্থ-সামাজিক অবস্থার ইতিবাচক পরিবতর্নে সমন্বিত প্রচেষ্টায় উন্নয়ন কর্মসূচি, বাস্তবায়ন কাঠামো সংস্থার উদ্দেশ্যের আলোকে নির্ধারণ করা হবে। সংগঠনটি সম্পূর্ণ সামাজিক উন্নয়নমূলক,সাংস্কৃতিক ও স্বেচ্ছায় সমাজ সেবার সংগঠন। প্রতিবন্ধী, কৃষক, দিনমজুর, প্রবাসি,স্কুল-কলেজ শিক্ষার্থীসহ সমাজের সর্বশ্রেণীর লোক নিয়ে গঠিত হবে এবং সর্বশ্রেণীর উন্নয়নের জন্য কার্যক্রম পরিচালনা করবে।
বিশেষ করে সামাজিক ও শিক্ষা কর্মকা- পরিচালনা, মাদকাসক্ত যুবকদের সুস্থ জীবনে ফিরিয়ে আনা, সন্ত্রাসও জঙ্গিবাদ নিয়ন্ত্রনে আইনশৃঙ্খলা বহিনীকে সর্বাধিক সহযোগিতাসহ বিভিন্ন সামাজিক কাজ  করবে সংগঠনটি।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages