স্বামীর টাকাসহ মালামাল নিয়ে স্ত্রী উধাও!। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 8 April 2019

স্বামীর টাকাসহ মালামাল নিয়ে স্ত্রী উধাও!। একুশে মিডিয়া


উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■:>>>
নড়াইলের জয়পুর গ্রাম থেকে স্বামীর নগত টাকাসহ মালামাল নিয়ে স্ত্রী পালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় স্বামী বাদী হয়ে থানায় একটি সাধারন ডায়েরী (জিডি) করেছেন।
অভিযোগ সুত্রে জানা গেছে, পৌরসভার ১ নং ওয়ার্ডের জয়পুর গ্রামের মৃত রশিদ শেখের ছেলে শেখ আফজাল হোসেন ১ম স্ত্রীর অনুমতি নিয়ে ২০০৮ সালে নড়াইল সদর উপজেলার আউড়িয়া ইউপির রঘুনাথপুর গ্রামের আইয়ুব মোল্যার মেয়ে মিনা বেগমকে বিয়ে করেন। বর্তমান তাদের সংসারে সামিয়া (৮) নামে একটি কন্যা সন্তান রয়েছে।
বিয়ের পর আফজাল দম্পতি বেশ সুখে শান্তিতে বসবাস করে আসছিল। গত ১৮ ফেব্রুয়ারী স্ত্রী মিনার পিতা আইয়ুব মোল্যা, মা ফরিদা বেগম, শ্যালক আব্দুল্লাহ জয়পুর গ্রামে জামাই শেখ আফজাল হোসেনের বাড়িতে বেড়াতে আসেন। এ সময় জামাই আফজাল ঢাকায় ছিলেন।
গত ২০ ফেব্রুয়ারী স্ত্রী মিনা তার পিতা-মাতা ও ভাইয়ের সাথে যোগসাজগে জামাই আফজালের বাড়ি থেকে নগদ ২ লক্ষ ৭৫ হাজার টাকা, ১ টি ফ্রিজ,১ ভরি স্বর্ণসহ প্রয়োজনীয় মালামাল নিয়ে চলে যায়।
স্বামী আফজাল ঢাকা থেকে ফিরে এসে এ ঘটনা জানতে পেরে নড়াইলের লোহাগড়া থানায় একটি সাধারন ডায়েরী (জিডি) দায়ের করেছেন। জিডি নং-৮৬৯,তাং-২৩/০২/২০১৯।
এ ব্যাপারে শেখ আফজাল হোসেন একুশে মিডিয়াকে বলেন, স্ত্রীসহ উক্ত বিবাদীগণ আমার নামে মিথ্যা ও হয়রাণী মূলক মামলা দায়ের করতে পারে বলে আমার আশংকা। অভিযুক্তদের সাথে যোগাযোগ করা সম্বভ হয়নি।



একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages