নেপাল-বাংলাদেশ যুব সম্মেলনে বাঁশখালীর কৃতিসন্তান নাঈম উদ্দিন। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 7 April 2019

নেপাল-বাংলাদেশ যুব সম্মেলনে বাঁশখালীর কৃতিসন্তান নাঈম উদ্দিন। একুশে মিডিয়া


নেপাল-বাংলাদেশ যুব সম্মেলনে পুরস্কার গ্রহণ করেছেন নাঈম উদ্দীন চৌধুরী।
একুশে মিডিয়া, রিপোর্ট:
সম্পতিক নেপাল ইটাহারি, ​প্রভিয়ান্স এক এ অনুষ্ঠিত হলো সেকেন্ড নেপাল বাংলাদেশ যুব সম্মেলন, এতে বিভিন্ন রাষ্ট্র থেকেও যুব নেতারা গত  ২৮-৩১ মার্চ এ অংশগ্রহণ করেন। এবারের সেকেন্ড নেপাল বাংলাদেশ যুব সম্মেলনে বাংলাদেশ থেকে ৮৮ জন।
সম্মেলনে উপস্থিত যুবক-যুবতীদের সঙ্গে নাঈম উদ্দীন চৌধুরী।
বুয়েট, ঢাকা বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সহ বিভিন্ন ইউনিভার্সিটি থেকে মেধাবী ছাত্র-ছাত্রীর ও বিভিন্ন যুব সংগঠনের সকল নেতারা অংশগ্রহণ করেন।।
নেপাল-বাংলাদেশ যুব সম্মেলনে বক্তব্য রাখছেন বাঁশখালীর কৃতিসন্তান নাঈম উদ্দীন চৌধুরী।
এবারের সম্মেলনে নানান বিষয় নিয়ে  কথা হয় তারমধ্যে উল্ল্যেখযোগ্য: জলবায়ু পরিবর্তন, এস ডি জি, বিনিয়োগ ও পর্যটন, যুব নেতৃত্ব, নারী ক্ষমতায়ন এবং নারীদের অংশগ্রহণ ও অন্যান্য আরো অনেক বিষয় নিয়ে. ১২ জন ডেলিগেট স্পিকারের মধ্যে চট্টগ্রামের বাঁশখালী থেকে সফল ফ্রিল্যান্সার এবং ‘ডিজিটাল সিস্টেম এক্স ওয়াই জেড’ এর প্রতিষ্ঠাতা নাঈম উদ্দিন চৌধুরী, যুব নেতৃত্তের স্পিকার হিসেবে অংশগ্রহণ করেন।
তার ব্যক্তিগত জীবন ফ্রিল্যান্সিং ক্যারিয়ার ফের দাঁড় করানো নিজেকে নিজের মত নেতৃত্ব দেয়ার মূল বিষয় গুলো নিয়ে অনুপ্রেরণা  মূলক এবং বাংলাদেশের যুব নেতৃত্ব অংশগ্রহণ ও কার্যক্রম নিয়ে কথা বলেন, সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নেপালের সমাজ  কল্যান মন্ত্রী, স্থানীয় মেয়র  ও নেপালের ইয়ুথ ডেভেলপমেন্ট সেন্টার এর প্রতিষ্ঠাতা সভাপতি ও আরো অনেকে।




বিজ্ঞপ্তি।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages