ব্লাড ক্যান্সারে আক্রান্ত প্রতিকের চিকিৎসায় সহযোগিতার জন্য পিতার ফেইসবুক স্ট্যাটাস। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 10 April 2019

ব্লাড ক্যান্সারে আক্রান্ত প্রতিকের চিকিৎসায় সহযোগিতার জন্য পিতার ফেইসবুক স্ট্যাটাস। একুশে মিডিয়া



এম এ হাসান, কুমিল্লা:>>>
ফেইসবুক বর্তমান সময়ের একটি জনপ্রিয় সামাজিক মাধ্যম।ফেইসবুকে রকমারি স্ট্যাটাস এর মধ্যে পুত্রের সাহায্য কামনায় পিতার স্ট্যাটাস সত্যি ই মর্মাহত বেদনাদায়ক!!
আর এটা আমরা সবাই একমত যে একজন পিতা কতটা অসহায় হলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ও এসে সমাজের বিত্তবান দের নিকট সহযোগিতা কামনা করে।হ্যাঁ বলতেছিলাম কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার পৌর এলাকার ব্লাড ক্যান্সারে আক্রান্ত হওয়া ৩ বছরের শিশু প্রতিক মজুমদার এর পিতা গোবিন্দ মজুমদার এর হতাশাজনক পরিস্থিতির কথা।
উল্লেখ্য চৌদ্দগ্রাম উপজেলার কৃতি সন্তান আমেরিকা প্রবাসী চৌদ্দগ্রাম আলো পত্রিকার সম্পাদক একে আজাদ পাটোয়ারী এর দেওয়া সংবাদের সূত্র ধরে আমাদের প্রতিনিধি আলাপকালে প্রতিক মজুমদার এর পিতা তথ্য টি নিশ্চিত করেন।
সেসময় ব্লাড ক্যান্সারে আক্রান্ত হওয়া প্রতিক এর পিতা গোবিন্দ মজুমদার বলেন সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেইসবুকের মাধ্যমে কত কিছুই না হচ্ছে, আর তাই আমি আমার ছেলেকে বাঁচাতে নিজেই ফেইসবুক সহ সরজমিনে বিভিন্ন সামাজিক রাজনৈতিক নেতৃবৃন্দ এর নিকট উপস্থিত হই সাহায্যের জন্য।
জানা যায় যে চৌদ্দগ্রাম উপজেলার পৌর এলাকার চান্দিশকরা গ্রামের বাসিন্দা গোবিন্দ মজুমদার এর পুত্র প্রতিক মজুমদার এর শরীরে( এএলএল) নামক ব্লাড ক্যান্সার রোগ ধরা পরে।মাত্র ৩ বছর  বয়সী ছেলের চিকিৎসার জন্য দিশেহারা পিতা।চিকিৎসার ব্যায় বহন করার সামর্থ না থাকায় সমাজের বিত্তবান শ্রেণীর মানুষের সহযোগিতা কামনা। সদা হাস্যোজ্জল প্রতীক মজুমদার এর এমন কঠিন ব্যয়বহুল চিকিৎসা জনিত রোগ  মূহুর্তের মধ্যে দারিদ্র্যের সাথে মোকাবেলা করে জীবন সংসার পরিচালনা করে আসা পরিবারের প্রধান গোবিন্দ এখন চরম হতাশায় দিন কাটাচ্ছে।
ছেলের এমন হাসিমাখা মুখটার দিকে চেয়ে একটা সময় যে গোবিন্দ নিজেও হেঁসে ভুলে যেতেন দারিদ্র্যের কঠিন সংগ্রামের কথা।নিয়তির নির্মম পরিহাস আজ সেই ছেলের মুখের হাসি দেখে পিতা গোবিন্দের চোখে পানি এসে ভিড় জমায়।পারিবারিক সূত্রে জানা যায় যে দীর্ঘদিন ধরে জ্বরে আক্রান্ত হওয়ার পর গত ২৫ ফেব্রুয়ারি চৌদ্দগ্রামে ডাঃ লিয়াকত আলীকে দেখানো হয়। তিনি পরীক্ষা নিরীক্ষা শেষে কুমিল্লায় প্রফেসর এম এ মান্নানের নিকট প্রেরণ করেন। এরপর প্রতীকের শরীরে এএলএল নামের ব্লাড ক্যান্সার ধরা পড়ে।
গত ৪ মার্চ ঢাকা মেডিকেল কলেজ হসপিটালের হেমোটোলজি বিভাগের প্রধান প্রফেসর ড. একেএম আমিরুল মোর্শেদের পরামর্শ নেয়া হয়। তিনিও পরীক্ষা নিরীক্ষা শেষে ব্লাড ক্যান্সারের বিষয়টি নিশ্চিত হন।ঢাকা থেকে সিউর হওয়ার পর থেকেই প্রতিক এর পরিবারে নেমে আসে এক কঠিন হতাশা।ছেলের চিকিৎসার জন্য পরিবার সহযোগিতা কামনা করছেন সমাজের বিত্তবান প্রবাসী,রাজনৈতিক, ব্যবসায়ীক ব্যক্তি বর্গের নিকট।
প্রতিক এর জন্য সাহায্য কামনা করে প্রতিক এর পিতা গোবিন্দ মজুমদার আর্থিক সহযোগিতা কামনায় একটি ব্যাংক একাউন্ট নাম্বার ও একটি বিকাশ একাউন্ট নাম্বার প্রদান করেন।আমাদের ও কামনা ও আন্তরিক অনুরোধ-

মানবতার সেবায় এগিয়ে আসুন
টাকা পাঠানোর হিসাব নং-
১৮৫২১০৫০০০২৪৮১ প্রাইম ব্যাংক
শাখা-চৌদ্দগ্রাম, কুমিল্লা।
বিকাশ নাম্বার- ০১৮৩০৩৩৪২৫৭।




একুশে মিডিয়া/এমএসএ



No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages