অনার্স চতুর্থ বর্ষের ফাইনাল পরীক্ষার কেন্দ্র জয়পাড়া বিশ্ববিদ্যালয় এন্ড কলেজ। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 4 April 2019

অনার্স চতুর্থ বর্ষের ফাইনাল পরীক্ষার কেন্দ্র জয়পাড়া বিশ্ববিদ্যালয় এন্ড কলেজ। একুশে মিডিয়া


একুশে মিডিয়া, স্টাফ রিপোর্টার-ঢাকা:>>>
সরকারি দোহার নবাবগঞ্জ কলেজে স্থাপন করা হয়েছে। অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করে দোহার নবাবগঞ্জের মাটি ও মানুষের নেতা
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা ঢাকা-১ আসনের মাননীয় সংসদ সদস্য জননেতা জনাব সালমান এফ রহমানকে এবং সে সাথে জয়পাড়া কলেজর অর্নাস ৪র্থ বর্ষের শিক্ষার্থীরা দোহার উপজেলা পরিষদের সফল চেয়ারম্যান জননেতা জনাব মোঃ আলমগীর হোসেনকে ফুলের শুভেচ্ছা জানায়।
সে সময় তিনি বলেন যে আমি জনাব সালাম এফ রহমানকে ফোন দিয়ে শিক্ষার্থীদের সার্বিক বিষয় ঢাকা যাতায়াত সমস্যা ও বিভিন্ন সমস্যা তুলে ধরি তিনি তখন জাতীয় বিশ্ববিদ্যালয়ে ফোন দিয়ে দোহার-নবাবগঞ্জে পরীক্ষার কেন্দ্র করার জন্য বলেন তখন তার কথায় কেন্দ্র পরিবর্তন করার হয়। আমি তাকে ধন্যবাদ জানাই যে ফোন দেওয়ার সাথে সাথে কাজটি করে দেওয়ার জন্য। তরপর তিনি শিক্ষার্থীদের বলেন যে তোমরা ভাল করে লেখাপড়া করে ভালমত পরীক্ষা দিবে আর ভাল রেজাল্ট করে আনবে।
এরপর শিক্ষার্থীরা বলেন যে আপনি আমাদেরকে দেখতে যাবে পরীক্ষার কেন্দ্রে তখন তিনি বলেন যে আমি তোমাদের দেখতে যাব পরীক্ষার কেন্দ্র। সে সময় উপস্থিত ছিল জয়পাড়া কলেজের অধ্যক্ষ সিদ্দিকুর রহমান, তাপস কুমার নন্দী, অর্নাস ৪র্থ বর্ষের শিক্ষার্থীরা, সাংবাদিক আবু জুনায়েদ বিপ্লব ও নিউজ৩৯ শরীফ হাসান মিয়া।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages