পলাশবাড়ীতে ভূমি সেবা সপ্তাহ ভূমি উন্নয়ন কর মেলা উদ্বোধন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 10 April 2019

পলাশবাড়ীতে ভূমি সেবা সপ্তাহ ভূমি উন্নয়ন কর মেলা উদ্বোধন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা। একুশে মিডিয়া


একুশে মিডিয়া, গাইবান্ধা প্রতিনিধি:>>>
গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা ভূমি অফিসের আয়োজনে বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে ‘ভূমি সেবা সপ্তাহ ও ভূমি উন্নয়ন কর মেলা’ উদ্বোধন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা পরিষদ চত্ত্বর থেকে আজ  বুধবার (১০ এপ্রিল) সকালে 'রাখব নিস্কন্টক জমি-বাড়ি করব সবাই ই-নামজারি' প্রতিপাদ্য' সামনে রেখে বিশাল একটি বর্ণাঢ্য র‌্যালী সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ হলরুমে এক আলোচনা সভায় মিলিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার মো.মেজবাউল হোসেনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামী লীগ সাবেক সভাপতি আলহাজ্ব তোফাজ্জল হোসেন সরকার,উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবু বকর প্রধান,উপজেলা সাব-রেজিস্টার কামরুল হোসেন,কৃষি অফিসার কৃষিবিদ আজিজুল ইসলাম,সেটেলমেন্ট সার্ভেয়ার আবুল বাসার,সদর ইউপি তহশিলদার সাইদার রহমান, এস.এম পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক সুশীল চন্দ্র সরকার,এসআই সঞ্জয় কুমার,মুক্তিযোদ্ধা সংসদ সাবেক কমান্ডার আব্দুর রহমান,উপজেলা দলিল লেখক সমিতির সভাপতি আমিনুল ইসলাম রানা প্রমুখ।
উপজেলা প্রশাসনের অপরাপর দপ্তরের অন্যান্য কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।
শেষে 'ভূমি উন্নয়ন কর পরিশোধ করুন-মালিকানা স্বত্ব বজায় রাখুন'সহ ভূমি সংক্রান্ত একটি বিশেষ ভিডিও চিত্র প্রদর্শন করা হয়।সমগ্র অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো.আরিফ হোসেন। 
উল্লেখ্য,১০ এপ্রিল হতে সপ্তাহব্যাপী সারাদেশে এক যোগে পালিত হচ্ছে ‘ভূমি সেবা সপ্তাহ ও ভূমি উন্নয়ন করা মেলা-২০১৯।এ উপলক্ষে পলাশবাড়ী উপজেলা ভূমি অফিস বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে।
ভূমি সংক্রান্ত যে কোন সেবা গ্রহনে স্থাপিত ক্যাম্প সমূহ থেকে সরাসরি সেবা গ্রহনে বিশেষ অনুরোধ করা হয়েছে।




একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages