রাবি’র মহাদেবপুর থানা সমিতির সভাপতি পার্থ সম্পাদক সাজ্জাদ। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 6 April 2019

রাবি’র মহাদেবপুর থানা সমিতির সভাপতি পার্থ সম্পাদক সাজ্জাদ। একুশে মিডিয়া


একুশে মিডিয়া, রাবি প্রতিনিধি:>>>
মৃৎশিল্প ও ভাস্কর্য বিভাগের শিক্ষার্থী পার্থ কুমারকে সভাপতি ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী সাজ্জাদ হোসেন সাজুকে সাধারণ সম্পাদক করে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে নওগাঁ জেলার মহাদেবপুর থানা সমিতির নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।
গতকাল শুক্রবার বিশ্ববিদ্যালয়ের ডীনস্ কমপ্লেক্সে নবীন বরণ, বিদায় সংবর্ধনা শেষে ২৪ সদস্যের এ কমিটি ঘোষণা করা হয়। কমিটি ঘোষণা করেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক ও থানা সমিতির উপদেষ্টা অধ্যাপক কাজী মো. মোস্তাফিজুর রহমান।
কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি জান্নাতুল নাইম অনিক, তারিকুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুন নাহার লতা, সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা, সহ-সাংগঠনিক সম্পাদক তমালিকা সাহা, কোষাধ্যক্ষ শুভ হালদার, প্রচার সম্পাদক রিফাত হোসেন, সহ-প্রচার সম্পাদক জুবাইদা মিম, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সাকিল সামি, সহ-সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক জহুরুল ইসলাম, তথ্য ও শিক্ষা সম্পাদক স¤্রাট শাহজাহান, সহ-তথ্য ও শিক্ষা সম্পাদক মোহান আলী, এলাকা প্রতিনিধি ইউসুফ, সহ-এলাকা প্রতিনিধি মোরশেদ, দপ্তর সম্পাদক অষ্টমী দেবনাথ, সহ-দপ্তর সম্পাদক আবির হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক বাঁধন হোসেন, পাঠাগার সম্পাদক ইসরাত জাহান, সহ-পাঠাগার সম্পাদক অসিত চন্দ্র বর্মণ। কার্যনির্বাহী সদস্য আসিফ ইকবাল, সেলিম হায়দার, মৌমিতা চৌধুরী।






একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages