গফরগাঁওয়ে স্কুলছাত্র খুন,ঘাতক আটক। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 3 April 2019

গফরগাঁওয়ে স্কুলছাত্র খুন,ঘাতক আটক। একুশে মিডিয়া


 শফিউর রহমান সেলিম, ময়মনসিংহ প্রতিনিধি:>>>
ময়মনসিংহের গফরগাঁওয়ে মোঃ আলফাজ নামে (১১) এক স্কুলছাত্র খুন হয়েছে। বুধবার (৩ এপ্রিল) বিকাল ৪টার দিকে উপজেলার ছয়বাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে এলাকাবাসী রিফাত নামে এক যুবককে আটক করে থানা পুলিশের কাছে সোর্পদ করেছে।
প্রত্যক্ষদর্শী, এলাকাবাসী, নিহতের পরিবার ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার খারুয়া বড়াইল গ্রামের রুহুল আমিনের ছেলে এবং খারুয়া বড়াইল উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনীর ছাত্র আলফাজ বাড়ি থেকে দুধ নিয়ে বিক্রির জন্য ছয়বাড়িয়া বাজারে যাচ্ছিল।
ছয়বাড়িয়া গ্রামের মৃত সিরাজ মিলিটারীর বাড়ির কাছে আলফাজকে একা পেয়ে পারিবারিক শক্রতার জের ধরে সিরাজ মিলিটারীর ছেলে রিফাতের (১৯) নেতৃত্বে বেশ কয়েকজন যুবক ও মহিলা আলফাজকে বাঁশ ও লাঠি দিয়ে এলাপাথারী পিটিয়ে খুন করে । খবর পেয়ে আলফাজের বাড়ির লোকজন আলফাজের মরদেহ উদ্ধার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। কর্তব্যরত ডাক্তার আলফাজকে মৃত ঘোষনা করে। গফরগাঁও থানা পুলিশ আলফাজের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। 
এদিকে ঘটনার পর এলাকাবাসী ধাওয়া করে এঘটনায় জড়িত থাকার অভিযোগে রিফাতকে আটক করে ঘফরগাঁও থানা পুলিশের কাছে সোর্পদ করে। রিফাত গফরগাঁও সরকারি কলেজ থেকে চলতি এইচএসসি পরীক্ষায় অংশগ্রহন করছে।
নিহত আলফাজের বড় ভাই সুমন (২১) জানায়,পরিকল্পিতভাবে এই খুনীরা আমার ভাইকে হত্যা করেছে।
গফরগাঁও থানার ওসি মোহাম্মদ আব্দুল আহাদ খান বলেন, নিহত আলফাজের লাশ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মোিডকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে। মামলা দায়েরের প্রস্ততি চলছে।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages