ইউএনওকে প্রাণনাশের হুমকির অভিযোগ: যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা!। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 23 May 2019

ইউএনওকে প্রাণনাশের হুমকির অভিযোগ: যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা!। একুশে মিডিয়া


সবুজ সরকার, সিরাজগঞ্জ প্রতিনিধি:>>>
সরকারী প্রকল্পে অনিয়ম প্রতিরোধ এবং খাদ্য গুদামে ধান সরবরাহে প্রভাব বিস্তারে বাঁধা দেয়ায় সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা নির্বাহী অফিসারের (ইউএনও) সাথে অশালীন আচরণ ও প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগ উঠেছে উপজেলা যুবলীগের আহবায়ক সাজ্জাদুল হক রেজার বিরুদ্ধে।
এ ঘটনায় ইউএনও এস,এম সাইফুর রহমান বাদী হয়ে রেজাসহ ৭ জনের বিরুদ্ধে এবং অজ্ঞাত আরও ২০/২৫ জনের নামে থানায় মামলা দায়ের করেছেন।

বৃহস্পতিবার (২৩ মে) বিকেলে মামলা দায়েরর বিষয়টি এই প্রতিবেদককে নিশ্চিত করেছেন বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম। মামলার আসামীরা হলেন, উপজেলা যুবলীগের আহবায়ক সাজ্জাদুল হক রেজা, পৌর শ্রমিকলীগের সভাপতি আরমান হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রিয়াদ হোসেন, যুবলীগ নেতা রিপন, সাইফুল, জহুরুল এবং সোহাগ। এছাড়া অজ্ঞাত আরও ২০/২৫ জনের নামে মামলা হয়েছে।
মামলার বিবরণে বাদী উল্লেখ করেছেন, সরকারী বিভিন্ন প্রকল্পে অনিয়ম প্রতিরোধ এবং খাদ্যগুদামে ধান সরবরাহে প্রভাব বিস্তারে বাঁধা দেয়ায় বুধবার (২২ মে) দুপুর সাড়ে ১২টার দিকে সাজ্জাদুল হক রেজাসহ ২০/২৫ জনের একটি সংঘবদ্ধ দল উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুলের কক্ষে অবস্থান নিয়ে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। তারা পুরো দপ্তরে আতঙ্কজনক পরিবেশ সৃষ্টি করে আমাকে প্রাণনাশের হুমকি দেয়। এতে আমরা চরম নিরাপত্তাহীনতায় রয়েছি।
এদিকে বৃহস্পতিবার (২৩ মে) জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বোরো ধান ক্রয় সংক্রান্ত মনিটরিং কমিটির বিশেষ সভায় ঘটনাটি উল্লেখ করেন ইউএনও এস,এম সাইফুর রহমান। তিনি বলেন, উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুলের ছোট ভাই সাজ্জাদুল হক রেজা তার নিজের তালিকায় ধান সংগ্রহের জন্য প্রাণনাশের হুমকি দিয়েছে।
জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দিকার সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সভায় সদর উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন বলেন, ধান ক্রয়ে দলীয় লোকেরাই সিন্ডিকেট করছে। এর থেকে বেড়িয়ে এসে প্রান্তিক চাষীদের কাছ থেকে ধান সংগ্রহ করতে হবে। শাহজাদপুর উপজেলা চেয়ারম্যান আজাদ রহমান ইউএনওর সাথে অশালীন আচরণের ঘটনায় জড়িতদের শাস্তি দাবী করেন এবং ঘটনার প্রতিবাদ ও নিন্দা জানান।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার আবু ইউসুফ বলেন, ধান ক্রয়ে যারা বাধাদানকারীদের কোন দল নেই। প্রশাসন চাইলে তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহন করা হবে।
এ বিষয়ে জানতে বেলকুচি উপজেলা যুবলীগের আহবায়ক সাজ্জাদুল হক রেজার সাথে যোগাযোগের চেষ্টা করা হলে, তার ফোন বন্ধ পাওয়া যায়।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages