চৌদ্দগ্রামে ৫ সন্তানের জননী খুন,পলাতক ঘাতক স্বামী!। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 20 May 2019

চৌদ্দগ্রামে ৫ সন্তানের জননী খুন,পলাতক ঘাতক স্বামী!। একুশে মিডিয়া



এম এ হাসান, কুমিল্লা:>>>
কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায় পারিবারিক কলহের জেরে স্বামীর ছুরিকাঘাতে জোৎস্না বেগম (৪৫) নামে এক নারী নিহত হয়েছেন। ঘাতক আব্দুল মান্নান পলাতক রয়েছেন।সোমবার (২০ জুন) সকাল ১১টার দিকে উপজেলার ঘোলপাশা ইউনিয়নের শহীদপুর কেন্ডা  গ্রামে এ ঘটনা ঘটে।নিহত জোৎস্না বেগম চার ছেলে ও এক মেয়ের মা।
স্থানীয়রা জানান, আব্দুল মান্নান বিয়ের পর থেকেই বিভিন্ন সময় স্ত্রীকে টাকার জন্য চাপ দিতেন। জোৎস্না বেগম বাবার বাড়ি থেকে বেশ কয়েকবার টাকা এনে দিয়েছেন। গত ৪-৫ মাস ধরে মান্নান তার স্ত্রীর ওপর শারীরিক ও মানসিক নির্যাতন শুরু করেন। এর প্রেক্ষিতে শালিসে আব্দুল মান্নানকে বাড়ি থেকে বের করে দেওয়া হয়।
ঘটনার তিন দিন আগে মান্নান ভালো হয়ে যাওয়ার কথা বলে বাড়িতে আসেন। সোমবার (২০ মে) সকালে ছেলেকে বাজারে পাঠিয়ে স্ত্রীকে একা পেয়ে পরিকল্পিতভাবে ছুরিকাঘাত করে পালিয়ে যান তিনি।পরে আহত জোৎস্না বেগমকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে কুমিল্লা টাওয়ার হাসপাতালে নিয়ে গেলে দুপুরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
চৌদ্দগ্রাম থানার পরিদর্শক (তদন্ত) শুভরঞ্জন চাকমা বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে হত্যাকাণ্ডে ব্যবহৃত রক্তমাখা ছুরি উদ্ধার করেছে। ঘাতক স্বামী ঘটনার পরপরই পালিয়ে যান।
নিহতের মরদেহ থানায় আনা হয়েছে।ঘাতক স্বামী কে আটক করার প্রক্রিয়া অব্যাহত রয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages