পলাশে বিদেশী পিস্তল ও দেশীয় অস্ত্রসহ আওয়ামীলীগ নেতা আটক। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 20 May 2019

পলাশে বিদেশী পিস্তল ও দেশীয় অস্ত্রসহ আওয়ামীলীগ নেতা আটক। একুশে মিডিয়া


আল আমিন মুন্সী:>>>
নরসিংদীর পলাশ উপজেলায় আজাহার খন্দকার (৫০) নামে স্থানীয় এক আওয়ামীলীগ নেতাকে বিদেশী পিস্তল ও বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ আটক করেছে র‌্যাব-১১। রোববার মধ্যরাতে উপজেলার ডাঙ্গা ইউনিয়নের ডাঙ্গা গ্রামে বিশেষ অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়। আটককৃত আজাহার খন্দাকার ওই ইউনিয়নের মৃত ওয়াজেদ খন্দকারের ছেলে।
এছাড়া তিনি ডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হিসেবে দায়িত্বে রয়েছেন। র‌্যাব-১১ এর উপ-পরিচালক তালুকদার নাজমুছ সাকিব এর সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়। তিনি জানান, আটককৃত আজাহার খন্দকারের কাছ থেকে ১টি বিদেশী পিস্তল, ২ রাউন্ড পিস্তলের গুলিসহ ১টি ভরা ম্যাগাজিন, ১টি ধারালো কিরিস, ২টি চাইনিজ কুড়াল, ১ টি হাইসা ও ৫টি রাম দা উদ্ধার করা হয়।
র‌্যাব-১১ এর উপ-পরিচালক প্রেস বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ করেন, আজাহার খন্দকার দীর্ঘদিন ধরে পলাশ থানার ডাঙ্গা এলাকায় চাঁদাবাজি, ছিনতাই, ডাকাতিসহ নানা সন্ত্রাসী কর্মকান্ডের মাধ্যমে সাধারণ মানুষকে জিম্মি করে রেখেছে। তার অত্যাচার ও নির্যাতনের ভয়ে সংক্ষুদ্ধ জনগণ কথা বলার এবং এর প্রতকার চাওয়ার সাহস পেতো না।
প্রকাশ্যে অস্ত্র প্রর্দশন ও ভয়-ভীতি দেখিয়ে নিয়মিত চাঁদাবাজি করত। এসকল সন্ত্রাসী কর্মকন্ডের সাথে জড়িত থাকার কারণে দীর্ঘদিন যাবত র‌্যাব-১১ এর একটি বিশেষ দল তার ওপর গোয়েন্দা নজরদারী চালিয়ে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়। সন্ত্রাসী কর্মকান্ড ও বিভিন্ন অপরাধে তার বিরুদ্ধে নরসিংদীর বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে জানা যায়।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages