খালেদা জিয়ার মুক্তি ও সাবেক প্রতিমন্ত্রী জাফরুল ইসলাম চৌধুরীর সুস্থতার জন্য বাঁশখালীতে দোয়া মাহফিল - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 27 November 2019

খালেদা জিয়ার মুক্তি ও সাবেক প্রতিমন্ত্রী জাফরুল ইসলাম চৌধুরীর সুস্থতার জন্য বাঁশখালীতে দোয়া মাহফিল


একুশে মিডিয়া, রিপোর্ট:>>>
বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সাবেক প্রতিমন্ত্রী আলহাজ্ব জাফরুল ইসলাম চৌধুরীর সুস্থতার জন্য চট্টগ্রামের বাঁশখালীতে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল বাঁশখালী উপজেলা শাখা কর্তৃক আয়োজিত দোয়া মাহফিল বুধবার (২৭ নভেম্বর) বাদে আছর বাঁশখালী গুনাগরি শাহী জামে মসজিদে অনুষ্ঠিত হয়।
এতে উপস্থিত ছিলেন বাঁশখালী উপজেলা বিএনপির সাবেক সভাপতি মাষ্টার লোকমান, সহ সভাপতি ফজলুল কাদের, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রদলের সভাপতি শহিদুল আলম শহিদ সহ বাঁশখালী উপজেলার বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
খতমে কোরান শেষে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও আলহাজ্ব জাফরুল ইসলাম চৌধুরীর সুস্থ্যতার জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। উল্লেখ্য, বাঁশখালী উপজেলার চার বারের সাবেক এমপি ও মন্ত্রী, চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সাবেক সভাপতি আলহাজ্ব জাফরুল ইসলাম চৌধুরী বেশ কিছু দিন ধরে অসুস্থতা বোধ করছেন।
প্রথমে চট্টগ্রাম ন্যাশনাল হাসপাতালে চিকিৎসা নিলেও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়। বর্তমানে ঢাকায় একটি হাসপাতালে তিনি চিকিৎসা নিচ্ছেন। বিজ্ঞপ্তি।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages