রাবি শিক্ষার্থীদের মানববন্ধন মূল্য বৃদ্ধির প্রতিবাদে সাত দিন পেঁয়াজ বর্জনের আহ্বান - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 19 November 2019

রাবি শিক্ষার্থীদের মানববন্ধন মূল্য বৃদ্ধির প্রতিবাদে সাত দিন পেঁয়াজ বর্জনের আহ্বান


একুশে মিডিয়া, রাবি প্রতিনিধি:
দেশব্যাপী পেঁয়াজের মূল্য বৃদ্ধির প্রতিবাদ জানিয়ে আগামী সাতদিন পেঁয়াজ বর্জনের আহ্বান জানিয়েছে রাজশাহী বিশ^বিদ্যালয়ের (রাবি) শিক্ষার্থীরা। গতকাল মঙ্গলবার বেলা ১২টায় বিশ^বিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে প্রতিবাদ জানিয়ে মানববন্ধন কর্মসূচি পালন করে তারা।
‘কনসাস কনজ্যুমার সোসাইটি (সিসিএস) ও কনজ্যুমার ইয়ুথ বাংলাদেশ’র (সিওয়াইবি) যৌথ উদ্যোগে কনজ্যুমার ইয়ুথ বাংলাদেশ’র রাবি শাখা এ কর্মসূচি পালন করে। এসময় সারাদেশে একযোগে ১৯ থেকে ২৬ নভেম্বর পর্যন্ত (৭দিন) পেঁয়াজ বর্জনের আহŸান জানান সংগঠনের নেতা-কর্মীরা।

মানববন্ধনে কনজ্যুমার ইয়ুথ বাংলাদেশ রাবি শাখার সভাপতি কাজী জহিরুল ইসলাম বলেন, বর্তমানে পেঁয়াজসহ যেকোন পণ্যে উৎপাদকরা দাম পাচ্ছে না। ভোক্তারা আবার দ্বিগুণ, তিনগুণ দামে ক্রয় করতে বাধ্য হচ্ছে। উৎপাদক ও ভোক্তার মাঝে মধ্যসত্ত¡ভোগী ব্যবসায়ী শ্রেণী সিন্ডিকেট করে সব পণ্যের দাম বাড়াচ্ছে। এতে সরকারের ভাবমূর্তি নষ্টের পাশাপাশি ভোক্তারাও চরম বিপর্যয়ে আছে। তাই সরকারকে পেঁয়াজসহ অন্যান্য পণ্যের সাথে জড়িত সিন্ডিকেটদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানাচ্ছি। এসময় তিনি ভোক্তাদেরকেও এক সপ্তাহ পেঁয়াজ বর্জনের আহ্বান জানান।
সংগঠনের সাধারণ সম্পাদক নাজমুল হকের সঞ্চালনায় মানববন্ধনে আরো বক্তব্য দেন সহ-সভাপতি আতিকুল ইসলাম। এসময় কনজ্যুমার ইয়ুথ বাংলাদেশ রাবি শাখার ও বরেন্দ্র বিশ^বিদ্যালয়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages