পলাশবাড়ী - সাদুল্লাপুর আসনের সংসদ সংদস্যের মৃত্যু।। প্রেসক্লাবের শোক প্রকাশ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday, 27 December 2019

পলাশবাড়ী - সাদুল্লাপুর আসনের সংসদ সংদস্যের মৃত্যু।। প্রেসক্লাবের শোক প্রকাশ


একুশে মিডিয়া, গাইবান্ধা জেলা প্রতিনিধি:>>>
গাইবান্ধা -৩ (পলাশবাড়ী- সাদুল্লাপুর) আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয় সম্পার্কিত স্থায়ী কমিটির সদস্য ডাঃ মোঃ ইউনুস আলী সরকার আর নেই।
তিনি আজ শুক্রবার রাত সাড়ে ৩ টায় ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ---- রাজেউন)।
সংসদ সদস্যের মৃত্যুতে পলাশবাড়ী উপজেলা প্রেসক্লাব শোক প্রকাশ করছেন সেই সঙ্গে তার বিদেহী আত্নার মাগফেরাত কামনা করেছেন। মহান রাব্বুল আলামিন তাকে যেন জান্নাত নসীব করেন। আমিন।
উল্লেখ্য, ডাঃ মোঃ ইউনুস আলি সরকার ১০ সংসদেরও সংসদ সদস্য ছিলেন। তিনি সাদুল্লাপুর উপজেলার ভাতগ্রামের বাসিন্দা। সংসদ সদস্যের মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃত্তি দিয়েছেন পলাশবাড়ী উপজেলা প্রেসক্লাব সভাপতি রবিউল হোসেন পাতা, সহ- সভাপতি সাইদুর রহমান মাস্টার, সাধারণ সম্পাদক ফজলুল হক দুদু, সহ- সাধারণ সম্পাদক মোঃ শাহরিয়ার কবির আকন্দ, সাংগঠনিক সম্পাদক শাহআলম, কোষাধাক্ষ নুরুল ইসলাম, সদস্য, সরকার লুৎফর রহমান, নূর মহাব্বত সরকার, হামিদুল ইসলাম, সিরাজুল ইসলাম, মিলন, শহিদুল, রাজ্জাক, আসলাম, সাজাহান ভুলু, সবুজ, মোমেনুর রশিদ সাগরসহ আরো অনেকে।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages