কোম্পানীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের ইউএনও ও ওসির সাথে মতবিনিময় - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 2 December 2019

কোম্পানীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের ইউএনও ও ওসির সাথে মতবিনিময়


একুশে মিডিয়া, কোম্পানীগঞ্জ (সিলেট) প্রতিনিধি:>>>
সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার নবাগত উপজেলা নির্বাহী অফিসার সুমন আচার্য ও থানা অফিসার্স ইনচার্জ (ওসি) সজল কুমার কানুর সাথে ১ লাডিসেম্বর (রবিবার) কোম্পানীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি রুহুল আমিন বাবুলের নেতৃত্বে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময়অনুষ্ঠিতহয়।
এ সময় কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুমন আচার্য বলেন, সাংবাদিকরা দেশ, জাতি ও সমাজের দর্পণ স্বরূপ। সুস্থ ও সুন্দর সমাজ গড়তে আপনারা সর্বদা আমাদেরকে সহযোগিতা করবেন এবং বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে যাবেন। কোম্পানীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) সজল কুমার কানু বলেন, পুলিশ ও সাংবাদিক একে অপরের পরিপূরক, বলতে গেলমুদ্রার এপিঠ-ওপিঠ। কোম্পানীগঞ্জ থেকে মাদক, সন্ত্রাস ও অপরাধ দূর করতে আপনারা আমাদেরকে তথ্য দিয়ে সহযোগিতা করবেন। কোম্পানীগঞ্জ থেকে অপরাধনির্মূল করতে আমরা সর্বদাবদ্ধপরিকর। পাশাপাশিমাদকের বিরুদ্ধে জিরো ট্রলারেন্স নীতিতে অবিচলরয়েছে কোম্পানীগঞ্জ থানা পুলিশ।
মতবিনিময় ও সৌজন্য সাক্ষাতে কোম্পানীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, সহ-সভাপতি লায়েক আহমদ মাসুম, সাধারণ সম্পাদক আব্দুল জলিল, যুগ্ম সম্পাদক জিয়াউর রহমান, কার্যকরী সদস্য বদরুল আলম, মানিকমিয়া, এম এ এইচ শাহীন, আমিনউদ্দিন, লবীবআহমেদ, সুহেল আহমদ প্রমুখ।





 একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages