বাঁশখালীতে ভয়াবহ আগুনে পুড়ে ছাই ৭ বসতঘর। ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday, 1 December 2019

বাঁশখালীতে ভয়াবহ আগুনে পুড়ে ছাই ৭ বসতঘর। ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি


প্রতিবেদক-মোহাম্মদ ছৈয়দুল আলম:>>>
চট্টগ্রামের বাঁশখালী উপজেলাধীন সরল ইউনিয়নের মুন্সী বাড়িরতে এই ভয়াবহ আগুন লাগার ঘটনা ঘটে, সোমবার দিবাগত রাত ১ টায় এই আগুন লাগে। এতে দশ লক্ষাদিক টাকার ক্ষয়ক্ষতি এবং সাতটি বসতঘর আগুনে পুড়ে ছাই হয়েছে বলে স্থানীয় জানা যায়।
আগুনে ক্ষতিগ্রহস্ত পরিবারগুলো হলেন, হাফেজ এমদাদুল হকের বাডি,মৌলানা আব্দুল্লাহ, মারুফ,নুর আহমেদ,মাসুদ আব্দুল কাদের,ছেয়দুল হক এদের মধ্যে স্বর্ন, ফ্রিজ, ফার্নিচার টাকা মুরগি সহ আনুমানিক দশ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি, সরেজমিনে গিয়ে দেখা যায় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে উক্ত থেকে আগুনের সূত্রপাত হয়।
ঘটনা ঘটার পরপরই ফায়ার সার্ভিস খবর পেয়ে চলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় বলে জানা যায়। 
Add caption
স্থানীয় সরল ইউপি চেয়ারম্যান রশিদ আহমেদ চৌধুরী একুশে মিডিয়াকে বলেন, এটা আমার পুরনো বাড়ি ছিল ফোন লাগার খবর পেয়ে তাড়াতাড়ি এর জন্য কম্বল সাউল এবং কাঁচাবাজারের ব্যবস্থা করেছে সরকারিভাবে আমার ইউনিয়ন এর পক্ষ থেকে যত সম্ভব তাদেরকে সহযোগিতা করার জন্য চেষ্টা করব বাঁশখালী ফায়ার সার্ভিস সূত্রে জানা যায় স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রহিম এবং লিটনের যৌথ পরিচালনায় রাত একটার দিকে ১০ জন বিশিষ্ট একটি দল ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। আমাদের মোট দুই ঘন্টা কাজ করার পর আগুন নিয়ন্ত্রনে আসে। এতে ক্ষতির পরিমাণ আনুমানিক সাত লক্ষ টাকা।
 
 
 
 
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages