শেখ হাসিনার একান্ত আস্তা ভাজন নড়াইল জেলা আ.লীগের সম্পাদক নিজাম উদ্দিন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 9 January 2020

শেখ হাসিনার একান্ত আস্তা ভাজন নড়াইল জেলা আ.লীগের সম্পাদক নিজাম উদ্দিন


উজ্জ্বল রায়, নড়াইল:>>>
জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার একান্ত আস্তা ভাজন। বলিষ্ঠ কন্ঠস্বরে কেপে উঠেছে রাজপথ, জামাত শিবিরের আতংক, বাংলাদেশ জাতীয়তাবাদি আওয়ামিলীগ সরোযন্র্রের শিকারে হয়রানি মুলক মিথ্যা মামলায় নির্যাতিত নিপিড়ীত মুজিব আদর্শের সৈনিক।
অনাদরে অবহেলিত নড়াইল জেলার উন্নয়নের চিন্তা চেতনায় নিম্মজিত ও গরিব অসহায় খেটে খাওয়া মানুষের একমাত্র আশ্রয় স্হল । সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি, সাবেক যুবলীগের সভাপতি, সাবেক পৌর মেয়র,বর্তমান নড়াইল সদর উপজেলার নৌকা প্রতীকের নির্বাচিত চেয়ারম্যান, ও ২য় বার পূণরায় নির্বাচিত বাংলাদেশ আওয়ামীলীগ নড়াইল জেলা শাখার  সাধারন সম্পাদক।
যুবলীগ নেতা সাজাদ হোসেন তুহিন বলেন, তিনি আমার রাজনৈতিক শিক্ষা গুরু তিনি আরো জানান, জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার একান্ত আস্তা ভাজন আমার প্রানপ্রিয় রাজনৈতিক নেতা নিজাম উদ্দিন খান (নিলু), প্রানপ্রিয় সংগঠন বাংলাদেশ আওয়ামী নড়াইল সদর পৌর যুবলীগের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন
১৯৯১ সাল থেকে যার পিছু হেঁটেছি যার রাজনৈতিক দুরদর্শিতা শ্রম আর সততা,ও রাজ পথে আন্দোলন সংগ্রামের মিছিল মিটিংয়ে ছায়ার মত পাশে থাকতে চেষ্টা করেছি,বা আজও করছি সেই আপসহীন প্রান প্রিয়ো নেতা কোনএক  সময়ের সাহসী সন্তান। ১৯৯৬ সালে ১৫ ফেব্রুয়ারী  জামাত বি এন পি জোট সরকারের অবৈধ নির্বাচন প্রতিহতো কারার আন্দোলনের নেত্রীত্ব দানকারী এই নেতা বলে তিনি জানান।






একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages