সুনাগঞ্জের দোয়ারাবাজারে গলায় ফাঁসি দিয়ে কিশোরীর আত্বহত্যা! - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 15 January 2020

সুনাগঞ্জের দোয়ারাবাজারে গলায় ফাঁসি দিয়ে কিশোরীর আত্বহত্যা!


এনামুল কবির মুন্না, দোয়ারাবাজার:>>>
দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছে এক কিশোরী । ওই কিশোরীর নাম আকলিমা আক্তার (১০)। তিনি উপজেলার কিরণপাড়া গ্রামের আক্তার মিয়ার কন্যা ।
গ্রামবাসী ও পুলিশ সুত্রে জানাযায়, বুধবার(১৫ জানুয়ারি) বিকালে ঘরের ভিতরে ঝুলন্ত লাশ দেখে নিহতের ছোট ভাই কান্নাকাটি শুরু করলে আশেপাশের বাড়ীর লোকজন এসে গলায় ওড়না দিয়ে তীরের সাথে ঝুলা অবস্থায় আকলিমাকে দেখতে পায়।
পরিবারের লোকজনের সহযোগিতায় পুলিশ মরদেহ উদ্ধার করে। স্থানীয় ইউপি সদস্য নজরুল ইসলাম বলেন নিহত আকলিমার মা বাবা ভাওয়ালীপাড়া গ্রামে বিয়ের দাওয়াত গিয়েছিলেন আকলিমা বাড়ীতে ছিল তার ছোট ভাই আকলিমার ঝুলন্ত লাশ দেখে কান্নাকাটি শুরু করলে এলাকাবাসীসহ আমি খবর পেয়ে এসে দেখি আকলিমা গলায় ফাঁসি দিয়েছে পরে থানায় খবর দিয়েছি পুলিশ এসে নিহতের মরদেহ উদ্ধার করেছে।
দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃআবুল হাসেম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন পুলিশ নিহত আকলিমার মরদেহ উদ্ধার করে সুরুত হাল প্রতিবেদন প্রস্তুত করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। ময়নাতদন্ত শেষে নিহতের কারণ জানা যাবে।






একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages