বাঁশখালীতে মুজিববর্ষ বরণ ও বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে: সাংসদ মোস্তাফিজ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday, 10 January 2020

বাঁশখালীতে মুজিববর্ষ বরণ ও বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে: সাংসদ মোস্তাফিজ


প্রতিবেদক-মোহাম্মদ ছৈয়দুল আলম:>>>
অর্থ মন্ত্রাণালয়ের স্থায়ী কমিটির সদস্য ও বাঁশখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেছেন, দীর্ঘ নয় মাস রক্তক্ষয়ী যুদ্ধের পর পাকিস্তানি হানাদার বাহিনীকে পরাজিত করে ১৯৭১ সালের ১৬ ডিসেম্বর বিজয় অর্জন করেছিল বীর বাঙালি। দেশ স্বাধীন হলেও যাঁর আহ্বানে সাড়া দিয়ে মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিলেন মুক্তিযোদ্ধারা, সেই অবিসংবাদিত নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন পাকিস্তানের কারাগারে অন্তরীণ।
ফলে স্বাধীনতা এলেও নেতার অনুপস্থিতিতে অপূর্ণতা থেকে গিয়েছিল বিজয়ের গৌরব উদ্‌যাপনে। অবশেষে দীর্ঘ প্রতীক্ষা আর উৎকণ্ঠার অবসান ঘটিয়ে ১৯৭২ সালের ১০ জানুয়ারি বঙ্গবন্ধু স্বাধীন দেশের মাটিতে পা রাখেন। সেই থেকে দিনটি পালিত হচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস হিসেবে। কালের আবর্তে আজ আবার ফিরে এল সেই ঐতিহাসিক স্মৃতিময় দিন।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ “মুজিববর্ষ” উপলক্ষে বাঁশখালী উপজেলা প্রসাশনের উদ্যোগে ব্যাপক উৎসাহ উদ্দীপনায় মধ্যে দিয়ে পালিত বাঁশখালীতে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান আজ শুক্রবার (১০ জানুয়ারী) বিকেলে উপজেলা পরিষদ মাঠে অনুষ্ঠিত হয়।
বাঁশখালী উপজেলা নির্বাহী অফিসার মোমেনা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, অর্থ মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য ও বাঁশখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বাঁশখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী মুহাম্মদ গালীব সাদলী, মহিলা ভাইস চেয়ারম্যান রেহেনা আক্তার কাজেমী, থানা অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম মজুমদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক অাব্দুল গফুর, বাঁশখালী পৌর মেয়র সেলিমুল হক চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মহিউদ্দীন চৌধুরী খোকা, বাঁশখালী উপজেলা চেয়ারম্যান সমিতির সভাপতি ও ইউপি চেয়ারম্যান এডভোকেট আ.ন.ম শাহাদত আলাম, ইউপি চেয়ারম্যান রশিদ আহমদ চৌধুরী, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম, ইউপি চেয়ারম্যান মুহাম্মদ ইয়াছিন, ইউপি চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরী, সাবেক চেয়ারম্যান মোজাম্মেল হক সিকদার, পৌর আওয়ামীলীগ নেতা আক্তার হোসেন, এডভোকেট তোফাইল বিন হোসাইন,ম রহিলা কাউন্সিলর রোজিয়া সোলতানা রোজি, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও মহিলা আওয়ামীলীগ সহ জনপ্রতিনিধি ও উপজেলার সকল দপ্তরের কর্মকর্তা কর্মচারীগণ উপস্থিত ছিলেন প্রমুখ।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages