রংপুর মেট্রোপলিটন তাজহাট থানা পুলিশ কতৃক অস্ত্র ও গুলি এবং ইয়াবাসহ দুইজনকে গ্রেফতার - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday, 11 January 2020

রংপুর মেট্রোপলিটন তাজহাট থানা পুলিশ কতৃক অস্ত্র ও গুলি এবং ইয়াবাসহ দুইজনকে গ্রেফতার


রেখা  মনি, রংপুর:>>>
রংপুর মেট্রোপলিটন তাজহাট থানা পুলিশ মাদক বিরোধী অভিযান পরিচালনা কালে
অস্ত্র গুলি ও ইয়াবাসহ দুই জন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে  গ্রেফতার করেছে ।
১১ জানুয়ারি ২০২০ ইং তারিখ শনিবার দুপুরে রংপুর তাজ হাট থানায় এক প্রেস ব্রিফিং কালে আরপিএমপি’র উপ-পুলিশ কমিশনার (অপরাধ) কাজী মুত্তাকী ইবনু মিনান  সাংবাদিকদের বলেন যে, রংপুর  মেট্রোপলিটন পুলিশের হাতে এটা একটা বড় সাফল্য।
তিনি আরো জানান  ইতিপূর্বে উক্ত কুখ্যাত মাদক ব্যাবসায়ী ও খুনের মামলার আসামী মোঃ শাহারুল ইসলাম এর বিরুদ্ধে ৯ টি মামলা (সিডিএমএস পর্যালোচনা) বিচারাধীন রয়েছে।
উপ-পুলিশ কমিশনার (অপরাধ) কাজী মুত্তাকী ইবনু মিনান বলেন যে, আরপিএমপি, রংপুর পুলিশ কমিশনার জনাব মোহাঃ আবদুল আলীম মাহমুদ বিপিএম মহোদয়ের নির্দেশনা মোতাবেক তাজহাট থানা পুলিশ মাদকদ্রব্য অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ) জনাব মোঃ শহিদুল্লাহ কাউছার পিপিএম ও সহকারী পুলিশ কমিশনার (কোতয়ালী জোন) জনাব মোঃ জমির উদ্দিনদ্বয়ের তত্ত্বাবধানে অফিসার ইনচার্জ শেখ রোকোনুজ্জামান এর নেতৃত্বে একটি চৌকস আভিযানিক দল,গত ১০ জানুয়ারী ২০২০ রাত্রি সোয়া এগারোটার দিকে, গোপন সংবাদের ভিত্তিতে অত্র তাজহাট থানাধীন তাজহাট (গলাকাটা মোড়) এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করে তাজহাট থানা এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী,খুনের মামলাসহ একাধিক মামলার আসামী রংপুর জেলার আরপিএমপি তাজহাট থানাধীন তাজহাট (গলাকাটা মোড়) এলাকার মোঃ মোস্তফা মিয়ার ছেলে মোঃ শাহারুল ইসলাম (৪২) এর নিজ বসতঘর হতে উক্ত আসামীসহ তার সহযোগী কুখ্যাত মাদক ব্যবসায়ী তাজহাট থানাধীন আদর্শপাড়া গ্রামের মোঃ আলী আহমেদ এর ছেলে মোঃ কাওসার আহম্মেদ বাবু (৪০) কে গ্রেফতার করা হয়।
উক্ত অভিযানে অংশ গ্রহনকারী অফিসার এসআই (নিঃ) শেখ মোঃ মোস্তফা কামাল, এসআই (নিঃ) মোঃ আইয়ুব আলী, এএসআই (নিঃ) মোঃ সাদ্দাম হোসেন, এএসআই (নিঃ) মোঃ রাশেদুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স। এসময় তাদের কাছ থেকে মোট ২০ (বিশ) পিচ ইয়াবা উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত আসামীদের ব্যাপক জিজ্ঞাসাবাদের একপর্যায়ে আসামী মোঃ শাহারুল ইসলাম স্বীকার করে যে, তার কাছে একটি পিস্তল রয়েছে। অতঃপর তার দেয়া তথ্য ও দেখানো মতে তার বসতঘরের গোপন জায়গা হতে উল্লেখিত একটি পিস্তল ও এক রাউন্ড গুলিসহ একটি ম্যাগাজিন উদ্ধার পূর্বক জব্দ করা হয়।
গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে অস্ত্র মামলাসহ মাদক মামলা রুজু করা হয়। রুজুকৃত মামলা তদন্তাধীন,আসামীদ্বয়কে ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্য বিজ্ঞ আদালতে পুলিশ রিমান্ডের আবেদন দাখিল করা হবে ।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages