মহামান্য রাষ্ট্রপতির আদেশক্রমে আবু বকর প্রধানকে পলাশবাড়ী পৌর প্রশাসক নিয়োগ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday, 14 February 2020

মহামান্য রাষ্ট্রপতির আদেশক্রমে আবু বকর প্রধানকে পলাশবাড়ী পৌর প্রশাসক নিয়োগ


একুশে মিডিয়া, গাইবান্ধা জেলা প্রতিনিধি:>>>
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার-এর মহামান্য রাষ্ট্রপতির আদেশক্রমে বাংলাদেশ আওয়ামী লীগ পলাশবাড়ী উপজেলা শাখার নিবেদীত সংগ্রামী সভাপতি,ত্যাগী-নির্যাতিত ও বলিষ্ঠ নেতৃত্ব মো.আবু বকর প্রধানকে পলাশবাড়ী পৌর প্রশাসক নিয়োগ প্রদান কার্যক্রম সম্পন্ন করা হয়েছে।
পৌর প্রশাসকের সুচিন্তিত গতিশীল নেতৃত্বে পলাশবাড়ী পৌরসভা একটি আধুনিক পৌরসভা হিসেবে বাস্তবায়ন করা হবে।সেইসাথে পৌর এলাকার সর্বস্তরের নাগরিক সেবা সমূহের সার্বিক কার্যক্রম আরো তরান্বিত হবে বলে সর্বস্তরের পৌরবাসি দৃঢ় প্রত্যাশা ব্যক্ত করেছেন।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিক হস্তক্ষেপে পৌর প্রশাসক নিয়োগ প্রক্রিয়ার যাবতীয় কার্যক্রম সম্পন্ন করা হয়।
পৌরবাসির নানা জল্পনা-কল্পনা,আশা-প্রত্যাশা,সংশয় আলোচনা-সমালোচনা ও পর্যালোচনার অবসান ঘটিয়ে পলাশবাড়ী উপজেলা আওয়ামী লীগ দলীয় সভাপতি আবু বকর প্রধানকে পৌর প্রশাসকের দায়িত্বভার ন্যাস্ত করা হয়েছে।
১১ ফেব্রুয়ারি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়-এর স্থানীয় সরকার বিভাগ পৌর-২ শাখার উপসচিব ফারজানা মান্নান কর্তৃক গত ১১ ফেব্রুয়ারি স্বাক্ষরিত জারিকৃত এক প্রজ্ঞাপনে(নং-৪৬.০০.০০০০.০৬৪. ৩১.১৬৫.১৬.১৯০)তাঁর এ নিয়োগ অনুমোদন করা হয়।নবনিযুক্ত পৌর প্রশাসক আবু বকর প্রধান নবগঠিত পলাশবাড়ী পৌরসভার প্রথমতঃ দায়ীত্বপ্রাপ্ত পৌর প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসার মো.মেজবাউল হোসেনের স্থলাভিষিক্ত হবেন।
আবু বকর প্রধানকে পৌর প্রশাসক নিয়োগ করার খবরে উপজেলা আওয়ামী লীগ ছাড়াও সহযোগি এবং ভ্রাতৃপ্রতিম সংগঠন সমূহের সর্বস্তরের নেতৃবৃন্দের মাঝে ব্যাপক খুশি ও আনন্দের জোয়ার বইছে।নেতৃবৃন্দ নবনিযুক্ত পৌর প্রশাসক আবু বকর প্রধানকে পৃথক বিবৃতিতে উষ্ণ অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।
উপজেলা আওয়ামী লীগের পরপর দুই বারের সাধারন সম্পাদক এবং বর্তমান সভাপতি আবু বকর প্রধানকে
স্থানীয় সরকার(পৌরসভা)আইন ২০০৯ এর ৪২ ধারায় (১)উপধারায় প্রদত্ত ক্ষমতা বলে প্রশাসক নিয়োগ দেয়া হয়েছে।পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত নিয়োগ স্থিতি থাকবে বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে।
প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে সংশ্লিষ্ট অফিসসহ ৭টি পৃথক দফতরে প্রজ্ঞাপন নির্দেশনার অনুলিপি ইতোমধ্যেই প্রেরিত হয়েছে।





একুশে মিডিয়া/এসএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages