বাঁশখালীতে ৩ দোকানের ৩০ লক্ষাধিক টাকার মালামাল আগুনে পুড়ে ছাই! - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday, 2 March 2020

বাঁশখালীতে ৩ দোকানের ৩০ লক্ষাধিক টাকার মালামাল আগুনে পুড়ে ছাই!


একুশে মিডিয়া, বাঁশখালী প্রতিনিধি:>>>
চট্টগ্রামের বাঁশখালী উপজেলার গন্ডামারা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড, পশ্চিম গন্ডামারা কেজী স্কুল মার্কেটে গভীর রাতে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। রবিবার (১ মার্চ)রাত ৩ টার দিকে সংঘটিত অগ্নিকান্ডে  ৩ দোকান পুড়ে ছাই হয়ে গেছে।
সংঘটিত এ অগ্নিকান্ডে ৩টি দোকানের মালামাল সম্পূর্ণ পুড়ে গিয়ে প্রায় ৩০ লক্ষাধিক  টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থ দোকান মালিক সূত্রে জানা যায়। প্রাথমিকভাবে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে বলে ধারণা করছে স্থানীয়রা। তবে শত্রæতাবশত এই অগ্নিকান্ডের ঘটনা ঘটিয়েছে বলে দাবী করেছেন দোকান মালিকরা।
অগ্নিকান্ডে মুহাম¥দ আলী হোসেনের মুদির দোকান, ও তেল সহ সার ও কীটনাশকের ২টি দোকান, মুহাম্মদ আমির হোসেনের ঔষধের ফার্মেসী পুড়ে গিয়েছে। অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত  আমির হোসেন জানান, গভীর রাতে অগ্নিকান্ড সংঘটিত হলে মুর্হুতের  মধ্যে আগুন সর্বত্র ছড়িয়ে পড়ে। এতে ৩টি দোকান পুঁড়ে ছাই হয়ে যায়। অগ্নিকান্ডে আমাদের আয়ের একমাত্র অবলম্বন  পুঁড়ে যাওয়ায় চরম ক্ষতির সম্মুখিন হয়েছি আমরা।
বাঁশখালী ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা লিটন বৈষ্ণব জানান, খবর পেয়ে বাঁশখালী ফায়ার সার্ভিসের একটি টিম দ্রæত ঘটনাস্থলের দিকে রওয়ানা হয়। গন্ডামারা সড়কের বেহাল অবস্থার কারণে আমরা যথাসময়ে পৌছতে দেরি হলেও ঘটনাস্থলে  পৌছে আমরা সম্পূর্ণ আগুন নিয়ন্ত্রনে আনি।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages