জীবানুমুক্তকরণ কার্যক্রমে চট্টগ্রাম দ.জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক আরফাত হোসেন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday, 28 March 2020

জীবানুমুক্তকরণ কার্যক্রমে চট্টগ্রাম দ.জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক আরফাত হোসেন


একুশে মিডিয়া, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি:
চট্টগ্রাম দক্ষিন জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ আবু তাহেরের নির্দেশে প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক প্রচারনা ও ঘর-বাড়ি, মসজিদ,দোকান ও চলাচলের পথ ও পরিত্যাক্ত জাগায় জীবাণুনাশক স্প্রে করেন দক্ষিন জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক, মেধাবী ছাত্র আরাফাত হোসেন।
শনিবার (২৮ মার্চ) বাঁশখালী উপজেলার কালীপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডস্থ পূর্ব কোকদন্ডী নিজ গ্রামে জীবাণুনাশক পানি ছিটিয়েছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক আরাফাত হোসেন।
এসময় উপস্থিত ছিলেন, সাংবাদিক মোঃ ছৈয়দুল আলম, উপজেলা যুবলীগ নেতা ইকবাল কবির, উপজেলা ছাত্রলীগ নেতা ফারুখ হাসান (আদর), পূর্ব কোকদন্ডী হাছিয়া পাড়া তরুণ একতা সংঘের সভাপতি মামুনুর রশিদ (মামুন), কালীপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা মোঃ মামুন আজাদুল ইসলাম (ফিরোজ), মোঃ সাদেক হোসেন, মোঃ জিসান, মোঃ সাজ্জাদ, মোঃ তৈয়্যব সম্রাট, বাবর, অজয় শীল সহ স্থানীয় ছাত্রলীগের নেতৃত্ববৃন্দ।
জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক মোঃ আরফাত হোসেন বলেন, চট্টগ্রাম দক্ষিন জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ আবু তাহের ভাইয়ের নির্দেশে প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক প্রচারনা ও ঘর-বাড়ি, মসজিদ, দোকান ও চলাচলের পথ ও পরিত্যাক্ত জাগায় জীবাণুনাশক স্প্রে করছি।
আরফাত হোসেন আরো বলেন, মহামারি করোনা ভাইরাসের কারণে স্থবির হয়ে পড়েছে পুরো বিশ্ব। এ ভাইরাস ঠেকাতে গৃহবন্দী থাকা ছাড়া আপাতত কোনো রাস্তা খোলা নেই মানুষের সামনে।
মানুষকে অহেতুক রাস্তা-ঘাটে ঘেরাফেরা না করে ঘরে থাকতে ও চায়ের দোকানে আড্ডা না দিয়ে ঘরে থাকতে বলেছেন তিনি। এ ছাড়া সবসময় পরিষ্কার-পরিচ্ছন্ন থাকার আহ্বান জানিয়েছেন এই ছাত্রলীগ নেতা।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages