কুতুবদিয়ায় করোনা ভাইরাস প্রতিরোধে বিভিন্ন স্থানে হাত ধোয়ার ব্যবস্থা - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 25 March 2020

কুতুবদিয়ায় করোনা ভাইরাস প্রতিরোধে বিভিন্ন স্থানে হাত ধোয়ার ব্যবস্থা


মো: মনিরুল ইসলাম, কুতুবদিয়া:
করোনা ভাইরাস প্রতিরোধে উপজেলা প্রশাসনের উদ্যোগে বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে সাবান দিয়ে হাত ধোয়ার ব্যবস্থা নিশ্চিত করা হয়েছে। আজ ২৫ মার্চ (বুধবার)  বিকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা জিয়াউল হক মীর, সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ হেলাল চৌধুরী, আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ রেজাউল হাসান, সাংবাদিক ও কাপ দলের সদস্যদের নিয়ে হাত ধোয়ার ব্যবস্থা উদ্বোধন করেন। উপজেলার ৬টি ইউনিয়নের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে বিশুদ্ধ পানির ট্যাংক ও সাবানের ব্যবস্থা করা হয়েছে। 
এসময় কর্মকর্তাবৃন্দরা বড়ঘোপ আদিল শপিং কমপ্লেক্স মেইন গেইটে , বড়ঘোপ কাঁচাবাজারে ,  হাসপাতাল গেইটে, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে, ধূরুং কাঁচাবাজারে, ধূরুং বাজারে দক্ষিণ  প্রবেশের মুখে, আকবর বলী ঘাট, সতর উদ্দীন ঘাট, দরবার ঘাট, থানা রাস্তা মাথা, আলী আকবর ডেইল ঘাট, চৌমুহনী বাজার, মুরালিয়া বাজার, শান্তি বাজার, তবলরচর বাজার, বিদ্যুৎ মার্কেট, দরবার রাস্তার মাথায়, উন্দ্ররা মার্কেট ও মধ্যম কৈয়ারবিলসহ সব গুরুত্বপূর্ণ পয়েন্টে একটি বিশুদ্ধ পানির ট্যাংক ও সাবানের ব্যবস্থা করেন। যাতে করে জনসাধারণ সহজে এসে করোনা ভাইরাস সংক্রামণ প্রতিরোধে হাত পরিস্কার করতে পারেন।
এসময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ হেলাল চৌধুরী বলেন, করোনা ভাইরাস সংক্রামণ প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে আজ বিকালে উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে হাত ধোয়ার জন্য বিশুদ্ধ পানির ট্যাংক ও সাবানের ব্যবস্থা করা হয়েছে।
এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা জিয়াউল হক মীর বলেন, কুতুবদিয়া উপজেলার সর্বস্তরের মানুষের মাঝে করোনা ভাইরাস সংক্রামণ নিয়ে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে আজ বিকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে ছয়টি ইউনিয়নের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে হাত পরিস্কার করার জন্য  বিশুদ্ধ পানির ট্যাংক ও সাবানের ব্যবস্থা করা হয়েছে। জনসাধারণ যাতে সহজে হাত পরিস্কার করতে পারে এবং জনসাধারণের মাঝে সচেতনতা বৃদ্ধি পায়। সেব্যাপারে উপজেলা প্রশাসন থেকে উদ্যোগ নেওয়া হয়েছে।






একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages