ডিবির চৌকস অফিসার পরিমলের ধারাবাহিক অভিযানে ২৪লক্ষ টাকার ইয়াবা সহ আটক ১ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday, 6 March 2020

ডিবির চৌকস অফিসার পরিমলের ধারাবাহিক অভিযানে ২৪লক্ষ টাকার ইয়াবা সহ আটক ১


এম এ হাসান, কুমিল্লা:

স্বাধীনতার মাসে একের পর এক ধারাবাহিক অভিযানে মাদকদ্রব্য সহ মাদক কারবারি আটক করে যাচ্ছে কুমিল্লা জেলা গোয়েন্দা ডিবি পুলিশের এলআইসি টিম।শুক্রবার সকাল ৯টায় জেলা গোয়েন্দা ডিবি পুলিশের এলআইসি টিমের চৌকস অফিসার এসআই পরিমল চন্দ্র দাসের ধারাবাহিক অভিযানের অংশ হিসেবে জেলার কোতয়ালী থানাধীন আ‌লেখারচর বিশ্ব‌রোড হ‌তে জেলা ট্রাক চালক মোঃ মামুন (২৮) কে ট্রাক ও ৮,০০০ (আট হাজার) পিস ইয়াবা সহ আটক করা হয় ।
জব্দকৃত ইয়াবার আনুমা‌নিক মূ‌ল্যে ২৪,০০০,০০( চ‌ব্বিশ লক্ষ টাকা)। আটক মাদক কারবারি মামুন নোয়াখালী মাইজদী উপজেলার পন্ডিতপুর এলাকার মোঃ আজাদ মিয়ার ছেলে ।জেলা গোয়েন্দা পুলিশের এসআই পরিমল দাস বলেন,এটা আমার একার সাফল্য নয় এটা আমাদের টিমের সাফল্য, আমরা প্রতিটি অভিযানে দক্ষ কৌশল অবলম্বন করে থাকি,ধারাবাহিক অভিযানের অংশ হিসেবে  গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সকাল ৯টায় সঙ্গীয় ফোর্সসহ আদর্শ সদর উপজেলার আলেখারচর মহাসড়ক থেকে মামুন নামের এক ট্রাক চালক কে আটক করতে সক্ষম হই।
এসময় ট্রাকে তল্লাশী চালিয়ে সুকৌশলে লুকিয়ে রাখা ৮হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মামুন মাদক কারবারে জড়িত জানিয়ে দোষ স্বীকার করেছে।
এবিষয়ে আসামীর বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages