চিকিৎসা নিতে গিয়ে ডাক্তারের সহযোগীর দ্বারা দূর্ব্যবহারে স্বীকার। সাংবাদিক - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday, 22 March 2020

চিকিৎসা নিতে গিয়ে ডাক্তারের সহযোগীর দ্বারা দূর্ব্যবহারে স্বীকার। সাংবাদিক


আল আমিন মুন্সী:
রাজধানী ঢাকা পঙ্গু হাসপাতালে ডাক্তারের সহযোগীর কাছে দূর্ব্যবহারের স্বীকার হয়েছেন অনলাইন পোর্টাল "বার্তা বাজারের" সাংবাদিক একে সালমান।
থানায় সাধারণ  ডাইরী কপি
তিনি আজ (রবিবার) সকাল ১০ টায় পঙ্গু হাসপাতালে একজন রোগীকে ডাক্তার দেখানোর জন্য হাসপাতালের আউটডোর থেকে টিকেট কেটে ডাক্তার দেখাতে হাসপাতালের নতুন বিল্ডিংয়ের নীচ তলায় ৪ নাম্বার কক্ষে যান। সেখানে গিয়ে দেখেন সবাই ডাক্তার দেখাতে হাসপাতালের নির্ধারিত টিকেট ডাক্তারের সহযোগীর মাধ্যমে রুমে জমা দিয়ে সিরিয়াল দিতে হয়। তিনি ডাক্তারের সহযোগী হাশেমের কাছে টিকেট জমা দিয়ে সিরিয়াল দেন। তাকে জানানো হয় তিনি ২৪ নাম্বার সিরিয়াল পেয়েছেন। সিরিয়াল মোতাবেক ডাক্তার দেখানোর জন্য সিরিয়ালে দাঁড়িয়ে থাকেন।
প্রায় ৩ ঘন্টা দাঁড়িয়ে থেকেও ডাক্তার দেখবে কিনা নিশ্চয়তা নেই। তখন ডাক্তারের সহযোগী হাশেম কে নির্ধারিত সিরিয়ালে ডাক্তারের কাছে পাঠানোর কথা বললে তিনি সাংবাদিকের উপর তেলেবেগুনে জ্বলে উঠেন। তিনি সবার সামনে জঘন্যভাবে গালাগালি করতে থাকেন। এক পর্যায়ে ভিতরে থাকা ডাক্তার সাংবাদিককে ডেকে ভিতরে নিয়ে রাগ্বান্বিত হয়ে বলেন, যদি ডাক্তার দেখাতে হয় আমরা যেভাবে বলবো সেই ভাবেই ডাক্তার দেখাতে হবে। সারাদিন দাঁড়িয়ে থাকতে হবে।
না হয় অন্য জায়গায় চলে যান। পরে ডাক্তারের রুমেই ডাক্তারের সহযোগী হাশেম সাংবাদিকের গাঁয়ে হাত দিয়ে দূর্ব্যবহার করে উপস্থিত রোগীদের সামনে গালাগালি করতে থাকেন। শুধু সাংবাদিক নয় এমন দূর্ব্যবহার তার নিত্যদিনের। নাম প্রকাশে অনিচ্ছুক হাসপাতালের একজন কর্মচারী বলেন, তার এমন ব্যাবহারে আমাদের হাসপাতালের দূর্নাম ছড়াচ্ছে।
তাই তার বিরুদ্ধে আশা করবো হাসপাতালের প্রশাসন ব্যবস্থা নিবে। দূর্ব্যবহারের স্বীকার সাংবাদিক একে সালমান হাসপাতালের যুগ্ন পরিচালকের সাথে কথা বললে তিনি একটি লিখিত অভিযোগ দিতে পরামর্শ দেন এবং তিনি ব্যবস্থা নিবেন বলেন জানান। এ নিয়ে হাসপাতালের পরিচালক বরাবর একটি লিখিত অভিযোগ করেন।  যার অভিযোগ নাম্বার-১৫৬৫।






একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages