দোহারে প্রশাসন ও পুলিশের ক্লান্তিহীন অভিযান - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 8 April 2020

দোহারে প্রশাসন ও পুলিশের ক্লান্তিহীন অভিযান


মোঃ জাকির হোসেন, জেলা প্রতিনিধি:
প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে ঢাকার দোহার থানা প্রশাসন ও পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। প্রতিদিন সকাল থেকে গভীর রাত পর্যন্ত দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাজ্জাদ হোসেনের নেতৃত্বে ক্লান্তিহীন ভাবে অভিযান পরিচালনা করছেন পুলিশ।
Add caption
পুলিশের এ অভিযান নিয়মিত চলবে বলে জানান ওসি সাজ্জাদ হোসেন। মঙ্গলবার সকাল থেকে গভীর রাত পর্যন্ত দোহারের জয়পাড়া বাজার পৌরসভা, খারাকান্দা মোড়, ব্যাঙ্গারচক, বারেক মার্কেট, বৌবাজার, কাঠালিঘাটা, মাঝির কান্দা ইট ভাটা, পালামগঞ্জ বাজার, করম আলী মোড়, থানার মোড়, মাঝির চর, আলম মার্কেটসহ স্থানে অভিযান পরিচালসনা করেন।
এ সময় যে সকল ব্যবসায়ীরা তাদের ব,ভসা প্রতিষ্ঠান খোলা রেখেছেন, পুলিশ নিজ উদ্যোগে তাদের ব্যবসা বন্ধ করে দেন এবং তাদের বাড়িতে থাকার আহবান জানান। পরবর্তীতে যারা বের হবেন তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।
পুলিশ প্রশাসনের পক্ষ থেকে আরো জানানো হয়, সরকারি নির্দেশনা অনুযায়ী শুধু মাত্র ফার্মেসী সব সময় খোলা থাকবে, এছাড়া নিত্যপ্রয়োজনীয় পণ্যের দোকান সীমিত সময় খোলা থাকবে। অত্যন্ত গুরুত্বপূর্ণ কাজ ছাড়া কেউ বাইরে বের হলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages