চৌদ্দগ্রামে কালিকাপুর ইউনিয়নে বাড়ী বাড়ী গিয়ে বিএনপির ত্রাণ বিতরণ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 8 April 2020

চৌদ্দগ্রামে কালিকাপুর ইউনিয়নে বাড়ী বাড়ী গিয়ে বিএনপির ত্রাণ বিতরণ



এম এ হাসান, কুমিল্লা:
কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার কালিকাপুর ইউনিয়নে অসহায় দুঃস্থ নিম্নমানের খেটে-খাওয়া দিনমজুর ২৫০ পরিবারের বাড়ী বাড়ী গিয়ে ত্রাণ সামগ্রী বিতরণ করলো স্থানীয় উপজেলার কালিকাপুর ইউনিয়ন বিএনপি। জানা যায় যে 
বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ও কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলা বিএনপির সভাপতি মোঃ কামরুল হুদার পক্ষ থেকে করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে কর্মহীন হয়ে পড়া অসহায় পরিবারের মাঝে কালিকাপুর ইউনিয়ন বিএনপি এবং অঙ্গ সংগঠনের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে ৭ এপ্রিল মঙ্গলবার জামমুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা বিএনপির সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক ওয়াহিদুর রহমান মজুমদার মুক্তু।
বিশেষ অতিথি ছিলেন উপজেলা শহিদ জিয়া স্মৃতি সংসদের আহবায়ক ডাঃ আনোয়ার হোসেন। কালিকাপুর ইউনিয়ন বিএনপির সভাপতি ডাঃ মীর আহাম্মদ মজুমদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খন্দকার আল আমিন খোকনের পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কালিকাপুর ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আখতারুজ্জামান বাবুল, যুগ্ম সাধারন সম্পাদক মুন্না মফিজ, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান, ইউনিয়ন জাতীয়তাবাদী প্রবাসী ফোরামের সাধারণ সম্পাদক আবদুর রহমান, যুবদল নেতা হাবিবুর রহমান, উপজেলা ছাত্রদল নেতা ফরহাদ হাজারী, শরিফ হোসেনসহ বিভিন্ন ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।
পরে বিএনপি, যুবদল, ছাত্রদল, প্রবাসী ফোরামের নেতাকর্মীরা বাড়ি বাড়ি গিয়ে অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেন।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages