ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া’র প্রচেষ্টায় লোহাগাড়ায় প্রথম টিসিবির ন্যায্যমূল্যের ভোগ্যপণ্য বিক্রি শুরু - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 13 May 2020

ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া’র প্রচেষ্টায় লোহাগাড়ায় প্রথম টিসিবির ন্যায্যমূল্যের ভোগ্যপণ্য বিক্রি শুরু

মোহাম্মদ ইলিয়াছ, লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি:
চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় প্রথমবারের মতো টিসিবির (ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ) ন্যায্যমূল্যের ভোগ্যপন্য বিক্রি শুরু হয়েছে। উপজেলা সদরের বটতলী মোটর স্টেশনে বুধবার থেকে ভোগ্যপণ্য বিক্রি শুরু হয়। প্রথমদিন বহু দরিদ্র ও নি¤œমধ্যত্তিরা ভোগ্যপন্য বিক্রির গাড়ির পিছনে সামাজিক দূরত্ব বজায় রেখে দীর্ঘ লাইন ধরে  ন্যায্যমূল্যে ভোগ্য পণ্য ক্রয় করছে। উদ্যোগটি নিয়েছেন  প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। 
জানা গেছে,টিসিবির ন্যায্যমূল্যের ভোগ্যপণ্য চিনি, মসুর ডাল, সয়াবিন তেল, ছোলা, খেজুর ও পিঁয়াজ ইত্যাদি ভোগ্য পণ্য বিক্রি হচ্ছে। 
টিসিবির ভোগ্যপণ্য কিনতে আসা ক্রেতারা জানান, লোহাগাড়ায় টিসিবির কম দামে ভোগ্যপণ্য বিক্রয় একটি ভাল উদ্যোগ। তারা  কম দামে ভোগ্যপণ্য ক্রয় করতে স্বস্তি প্রকাশ করেছেন। এই উদ্যোগ চলমান থাকার দাবি জানান নি¤œ ও মধ্যত্তিরা।
 লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক রিদুয়ানুল হক সুজন জানান,  লোহাগাড়ার কৃত সন্তান মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়–য়ার উদ্যোগে দক্ষিণ চট্টগ্রামের লোহাগাড়ায় প্রথম টিসিবির ন্যায্যমূল্যের ভোগ্যপণ্য বিক্রি শুরু হয়েছে। করোনার এই পরিস্থিতিতে টিসিবির ন্যায্যমূল্যে ভোগ্যপণ্য বিক্রি দরিদ্র ও নি¤œমধ্যত্তিরা স্বস্তি পাবে বলে তিনি জানান।
 টিসিবি ডিলার মো: জাহাঙ্গীর আলম গণমাধ্যমকে জানান,উপজেলার বটতলী মোটর স্টেশনে বুধবার থেকে টিসিবির ন্যায্যমূল্যে ভোগ্যপণ্য বিক্রি শুরু হয়েছে। কেজি প্রতি  চিনি ৫০ টাকা, মসুর ডাল ৫০ টাকা, সয়াবিন তেল ৮০টাকা, ছোলা ৬০ টাকা, পেঁয়াজ ২৫ টাকা ও খেজুর ১২০ টাকা বিক্রি করা হচ্ছে। প্রথমদি বেশ সাড়া পাওয়া গেছে। সংশ্লিষ্টরা যতোদিন চায় ততোদিন টিসিবির ভোগ্যপণ্য বিক্রয় করা হবে বলে তিনি জানান।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages