দোহারে করোনায় আক্রান্ত নতুন ২ জন সহ মোট ৬ জন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 3 May 2020

দোহারে করোনায় আক্রান্ত নতুন ২ জন সহ মোট ৬ জন

মোঃ জাকির হোসেন, জেলা প্রতিনিধি:

ঢাকার দোহার উপজেলায় নতুন করে আরও দুইজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে একজনের বাড়ি নারিশা ও আরেকজনের বাড়ি উত্তর রাইপাড়া গ্রামে। এ নিয়ে দোহারে ৬ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হলো।
সোমবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. জসিম উদ্দিন। তিনি বলেন, 'সর্বশেষ দোহারের বিভিন্ন স্থান থেকে ১১ জনের নমুনা পরীক্ষার জন্য ঢাকার আইইডিসিআর-এ পাঠানো হয়। সোমবার ভোরে আইপিএইচ ল্যাব থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেের সরকারি মেইলে পাঠানো রিপোর্টের মাধ্যমে নতুন করে দুইজনের করোনা পজেটিভের বিষয়টি জানতে পারি।'
ডা. জসিম জানান, নতুন করে আক্রান্ত দুইজনের মধ্যে সোহরাওয়ার্দী হাসপাতালের একজন নারী চিকিৎসক রয়েছেন। তার বয়স ৫০ বছর। তিনি মূলত ঢাকায় অবস্থান করেন, বাড়ি নারিশা গ্রামে। ওই চিকিৎসক ঢাকা থেকে দোহারে এসে নমুনা দিয়ে আবার ঢাকায় চলে গেছেন। বর্তমানে তিনি ঢাকাতেই অবস্থান করছেন। তার স্বামীও চিকিৎসক।
তিনি আরও জানান,আক্রান্ত অপরজনের বাড়ি উপজেলার উত্তর রাইপাড়া। ২১ বছর বয়সী এই যুবকের শরীরে করোনার তেমন উপসর্গ ছিল না। আক্রান্ত অবস্থায় তিনি রাইপাড়া আকন বাড়ির মসজিদে নামাজ আদায়সহ কর্মস্থলে জয়পাড়া বাজারে দোকানে কাজ করাসহ বিভিন্ন স্থানে যাতায়াত করেছেন। ওই বিষয়গুলো মাথায় নিয়ে উপজেলা ও থানা প্রশাসনের সঙ্গে আলোচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
উল্লেখ্য, দোহারে এর আগে শনাক্ত হওয়ার চার করোনা রোগীর মধ্যে একজনের মৃত্যু হয়েছে। অন্যরা ঢাকার রিজেন্ট হাসপাতালে চিকিৎসাধীন এবং সুস্থ রয়েছেন বলে জানা গেছে।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages