নরসিংদীতে কমিউনিটি ব্যাংক পাঁচদোনা শাখা উদ্ধোধন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 5 November 2020

নরসিংদীতে কমিউনিটি ব্যাংক পাঁচদোনা শাখা উদ্ধোধন

আল আমিন মুন্সী: 


নরসিংদী জেলা দেশের অন্যতম বাণিজ্য নগরী ও অর্থনীতির অন্যতম কেন্দ্রভূমি। এ অঞ্চলটি ব্যবসা কেন্দ্রীক কর্পোরেট, এসএমই ও বৈদেশিক বাণিজ্যের জন্য গুরুত্বপূর্ণ। নরসিংদীবাসীর কাছে আধুনিক ব্যাংকিং সেবাকে পৌঁছে দিতে বৃহস্পতিবার  আমজাদ টাওয়ার ২য় তলা পাঁচদোনা  কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের পাঁচদোনা শাখা তঙঙগ প্লাটফর্মের মাধ্যমে আনুষ্ঠানিক উদ্বোধন করেন ইন্সপেক্টর জেনারেল, বাংলাদেশ পুলিশ ও কমিউনিটি ব্যাংকের চেয়ারম্যান ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার) তঙঙগ প্লাটফর্মের মাধ্যমে নরসিংদীর পাঁচদোনাসহ কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ৭টি শাখার ডিজিটালি উদ্বোধন ফলক উন্মোচন ও কেক কেটে শাখাগুলোর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

দেশের ব্যবসা বাণিজ্যের অন্যতম কেন্দ্র এই নরসিংদীতে কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের পাঁচদোনা শাখাটি অত্র জেলার ব্যবসায়িক লেনদেনকে আরো সহজ করতে কাঙ্খিত গ্রাহক বান্ধব বিভিন্ন সেবা নিয়ে হাজির হয়েছে। নরসিংদীর উন্নয়নের অগ্রযাত্রায় কমিউনিটি ব্যাংক তার পরিসেবা প্রদানের মাধ্যমে দেশের ক্রমবর্ধমান উন্ননরসিংদীতে য়নের অংশীদার হয়ে উঠবে। অনুষ্ঠানে তঙঙগ প্লাটফর্মের মাধ্যমে পাঁচদোনা শাখা থেকে যুক্ত ছিলেন পুলিশ সুপার, নরসিংদী জনাব প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম-বার, পিপিএম। অনুষ্ঠানে কমিউনিটি ব্যাংক পাঁচদোনা শাখা ম্যানেজার, নরসিংদী চে¤॥^ার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর সভাপতি এবং নরসিংদী জেলার বিশিষ্ট ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড পাঁচদোনা শাখার আনুষ্ঠানিক উদ্বোধন  নরসিংদী জেলা দেশের অন্যতম বাণিজ্য নগরী ও অর্থনীতির অন্যতম কেন্দ্রভূমি। এ অঞ্চলটি ব্যবসা কেন্দ্রীক কর্পোরেট, এসএমই ও বৈদেশিক বাণিজ্যের জন্য গুরুত্বপূর্ণ। নরসিংদীবাসীর কাছে আধুনিক ব্যাংকিং সেবাকে পৌঁছে দিতে বৃহস্পতিবার (৫ নভে¤॥^র) আমজাদ টাওয়ার ২য় তলা পাঁচদোনা  কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের পাঁচদোনা শাখা তঙঙগ প্লাটফর্মের মাধ্যমে আনুষ্ঠানিক উদ্বোধন করেন ইন্সপেক্টর জেনারেল, বাংলাদেশ পুলিশ ও কমিউনিটি ব্যাংকের চেয়ারম্যান ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার) তঙঙগ প্লাটফর্মের মাধ্যমে নরসিংদীর পাঁচদোনাসহ কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ৭টি শাখার ডিজিটালি উদ্বোধন ফলক উন্মোচন ও কেক কেটে শাখাগুলোর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

দেশের ব্যবসা বাণিজ্যের অন্যতম কেন্দ্র এই নরসিংদীতে কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের পাঁচদোনা শাখাটি অত্র জেলার ব্যবসায়িক লেনদেনকে আরো সহজ করতে কাঙ্খিত গ্রাহক বান্ধব বিভিন্ন সেবা নিয়ে হাজির হয়েছে। নরসিংদীর উন্নয়নের অগ্রযাত্রায় কমিউনিটি ব্যাংক তার পরিসেবা প্রদানের মাধ্যমে দেশের ক্রমবর্ধমান উন্ননরসিংদীতে য়নের অংশীদার হয়ে উঠবে। 

অনুষ্ঠানে তঙঙগ প্লাটফর্মের মাধ্যমে পাঁচদোনা শাখা থেকে যুক্ত ছিলেন পুলিশ সুপার, নরসিংদী জনাব প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম-বার, পিপিএম। অনুষ্ঠানে কমিউনিটি ব্যাংক পাঁচদোনা শাখা ম্যানেজার, নরসিংদী চে¤॥^ার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর সভাপতি এবং নরসিংদী জেলার বিশিষ্ট ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

 

 

একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages