পিতল হয়ে যায় সোনা, ফাঁদে পা দিলেই সর্বনাশ! বাঁশখালীতে প্রতারক চক্রের সদস্য আটক - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday, 8 February 2021

পিতল হয়ে যায় সোনা, ফাঁদে পা দিলেই সর্বনাশ! বাঁশখালীতে প্রতারক চক্রের সদস্য আটক

মোহাম্মদ ছৈয়দুল আলম:

চট্টগ্রামের বাঁশখালী, পেকুয়া, সাতকানিয়া ও আনোয়ারা উপজেলায় চলাচলরত বিভিন্ন যানবহনে যাত্রী সেজে অভিনব এমন কৌশলে নকল সোনা দেখিয়ে আসল সোনা টাকা হাতিয়ে নেওয়ার চক্রটির এক সদস্যকে আটক করে পুলিশের হাতে তুলে দেন জনতা।

পিতল হয়ে যায় সোনা, ফাঁদে পা দিলেই সর্বনাশ, এমন ফাদে পড়ে অনেক হয়েছে সর্বহারা। শনিবার সন্ধ্যায় বাঁশখালী উপজেলার গুনাগরী বাজার এলাকায় প্রতারণাকলের তাকে আটক গাড়ীর যাত্রীসহ পথচারীরা।

আটককৃত আসামী হলেন, বাঁশখালী উপজেলার পালেগ্রাম এলাকার ইচ্ছা মিয়ার ছেলে আবুল কাশেম (৩৫) সূত্র জানা যায়, এই প্রতারকদের বাঁশখালীতে একটি সিন্ডিকেট রয়েছে। তারা বিভিন্ন সময় বিভিন্ন কৌশলে সহজ-সরল মানুষের ফাঁদে ফেলে স্বর্ণ অলংকার সহ টাকা পয়সা হাতিয়ে নেন।

তাকে আটকের পর রামদাশ মুন্সির হাট পুলিশ তদন্ত কেন্দ্রে উপজেলার বিভিন্ন এলাকায় থেকে অভিযোগ নিয়ে আসেন ভুক্তভোগী নারী-পুরুষরা। স্থানীয় সূত্রে আরো জানা যায়, আটককৃত আসামী কাশের বিরুদ্ধে এলাকায় বিভিন্ন দোকান ও গরু চুরির ঘর্টনায়ও জড়িত সে।

রামদাশ মুন্সির হাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনর্চাজ (এসআই) মোস্তাফা কামাল  জানান, এই প্রতারক চক্রটি বাঁশখালীসহ আশে-পাশের বিভিন্ন এলাকায় সিএনজি সহ বিভিন্ন যানবহনে যাত্রী সেজে গাড়ীতে উঠে পাশে থাকা অন্যন্যা সহজ-সরল যাত্রীদের  চিরকুট মোড়ানো নকল স্বর্ণের বারটি কুড়িয়ে নেয়। পরে চিরকুটটি যাত্রীকে পড়তে দিয়ে বিশ্বাস স্থাপন করেন। এক পর্যায়ে রিকশাযাত্রীকে প্রলুব্ধ করে টাকা ও স্বর্ণালঙ্কার হাতিয়ে নেয়। এমন অসখ্যা অভিযোগ নিয়ে আসেন বিভিন্ন এলাকার মানুষ।

 

 

একুশে মিডিয়া/এমএসএ

 

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages