সৌদি-ইউএই-ওমান-কাতার ও সিঙ্গাপুরগামী যাত্রীদের জন্য বিশেষ ফ্লাইট চালু - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 14 April 2021

সৌদি-ইউএই-ওমান-কাতার ও সিঙ্গাপুরগামী যাত্রীদের জন্য বিশেষ ফ্লাইট চালু

একুশে মিডিয়া, রিপোর্ট:

মহামারি করোনাভাইরাসের সংক্রমণ রোধে সরকার ঘোষিত কঠোর লকডাউনের কারণে আগামী ২০ এপ্রিল পর্যন্ত সব ধরনের আভ্যন্তরীণ আন্তর্জাতিক ফ্লাইট চলাচল বন্ধ রয়েছে  তবে বিশেষ কারনে সৌদি আরব, সংযুক্ত আরব আমিরাত, ওমান, কাতার সিঙ্গাপুরের জন্য শিগগিরই বিশেষ ফ্লাইট চালু করার সিদ্ধান্ত নিয়েছে সরকারবুধবার (১৪ এপ্রিল) আন্তঃমন্ত্রণালয়ের এক ভার্চুয়াল বৈঠকে সিদ্ধান্ত নেওয়া হয়বৈঠকে সিদ্ধান্ত হয়, বিদেশগামী যাত্রীদের করোনা নেগেটিভ সনদসহ স্বাস্থ্যবিধি মেনে এয়ারপোর্টে আনার দায়িত্ব রিক্রুটিং এজেন্সিগুলো পালন করবে।

অন্যদিকে, প্রবাসীকর্মীরা কেবলমাত্র জরুরি প্রয়োজনে সংশ্লিষ্ট দেশের বাংলাদেশ মিশনের ছাড়পত্র গ্রহণ করে এবং দেশে প্রযোজ্য কোয়ারেন্টিন শর্ত মেনে কোভিড নেগেটিভ সনদ নিয়ে ফিরতে পারবেন বলেও সিদ্ধান্ত গৃহীত হয়েছেবেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক) বিষয়ে বিস্তারিত ওয়ার্ক প্ল্যান বৃহস্পতিবার (১৫ এপ্রিল) নিশ্চিত করবে

প্রসঙ্গত, দেশে নতুন করে করোনার সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় গত এপ্রিল থেকে এক সপ্তাহের লকডাউন ঘোষণা করে সরকার। প্রথম দফা লকডাউনের পর ১৪ থেকে ২০ এপ্রিল কঠোর লকডাউন ঘোষণা করেছে সরকার। সরকারের লকডাউন কর্মসূচির সঙ্গে সমন্বয় রেখে এই সময় সব ধরনের ফ্লাইট চলাচলে নিষেধাজ্ঞা আরোপ করেছে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)

 

 

 

 

১৪ এপ্রিল ২০২১ ইং# মোহাম্মদ ছৈয়দুল আলম সম্পাদক প্রকাশক কর্তৃক প্রকাশিত একুশে মিডিয়া সংবাদ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages