সাংবাদিক রোজিনার নিঃশর্ত মুক্তির দাবিতে মাধবদীতে মানববন্ধন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 20 May 2021

সাংবাদিক রোজিনার নিঃশর্ত মুক্তির দাবিতে মাধবদীতে মানববন্ধন

সুমাইয়া সুমি, মাধবদী প্রতিনিধি:

ছবি: একুশে মিডিয়া
দৈনিক প্রথম আলোর পত্রিকার জেষ্ঠ্য সাংবাদিক রোজিনাকে স্বাস্থ্য মন্ত্রণালয় কর্মকর্তা কতৃক হেনস্তা গ্রেফতারের প্রতিবাদ এবং নিঃশর্ত মুক্তির দাবিতে মাধবদীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল টায় মাধবদী প্রেসক্লাবের আয়োজনে মাধবদী বাসস্ট্যান্ডের যাত্রী ছাউনির সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় প্রেসক্লাবের সভাপতি ভিপি জসিম, সাংগঠনিক সম্পাদক ডাঃ হোসেন আলী, সাংবাদিক .কে. ফজলুল হোক, ওবায়দুর রহমান, নজরুল ইসলাম, দীনার চৌধুরী, আল-আমিন রেজাউল করিম বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, নির্যাতনের স্বীকার প্রথম আলোর জেষ্ঠ্য সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে তথ্য চুরির যে মিথ্যা অভিযোগ আনা হয়েছে এটা সম্পুর্ণ মিথ্যা, বানোয়াট ভিত্তিহীন। রোজিনা ইসলামকে শারিরীক ভাবে নির্যাতন তার উপর আনিত মিথ্যা অভিযোগের তীব্র নিন্দা জানিয়ে রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি দাবি জানান সে সাথে সম্মানের সহিত তার কর্মস্থলে ফিরে স্বাধীনভাবে সংবাদ প্রচার করার অধিকারসহ দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এসময় বক্তারা আরও বলেন সাংবাদিক রোজিনা ইসলামকে দ্রুত মুক্তি না দেওয়া হলে তারা কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবেন। এসময় মাধবদী থানার কর্মরত সকল গণমাধ্যমকর্মী বিভিন্ন শ্রেণীর পেশার মানুষ উপস্থিত হয়ে সাংবাদিক নির্যাতনের বিরুদ্ধে তাদের শক্তি অবস্থান তুলে ধরেন

 

 

বৃহস্পতিবার ২০ মে ২০২১ ইং# প্রধান সম্পাদক শাহ্ মুহাম্মদ শফিউল্লাহ এবং সম্পাদক প্রকাশক মোহাম্মদ ছৈয়দুল আলম কর্তৃক প্রকাশিত একুশে মিডিয়া সংবাদ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages