বাঁশখালীতে পুলিশকে আসামী ধরার তথ্য দেওয়াকে কেন্দ্র করে হামলা ও লুটপাটের শিকার প্রবাসী - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 8 August 2021

বাঁশখালীতে পুলিশকে আসামী ধরার তথ্য দেওয়াকে কেন্দ্র করে হামলা ও লুটপাটের শিকার প্রবাসী

একুশে মিডিয়া, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি:

চট্টগ্রামের বাঁশখালীতে থানা পুলিশকে আসামী ধরার তথ্য দেওয়াকে কেন্দ্র করে হামলা ও নগদ টাকা ও মোবাইল সেট লুটপাটের শিকার হলেন প্রবাসী কামাল উদ্দীন। জানা যায়, বাঁশখালী থানাধীন পূর্ব পালেগ্রাম এলাকার লাল মিয়ার ছেলে নুরুল আলম (৪০) ও আলী নবী (৪৫) ও আব্দুল খালেকের ছেলে নুর হোসেন (২৫) সহ ৬-৭ জন বিভিন্ন অপারাধ মামলার আসামী একই এলাকা আছিউর রহমানের ছেলে প্রবাসী কামাল উদ্দীনের উপর হামলা, নগদ টাকা ও মোবাইল সেট লুট করে নিয়ে যায়, পরে স্থানীয় লোকজন গুরুত্ব আহত অবস্থতায় কামাল উদ্দীনকে উদ্ধার করে প্রথমে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এব্যাপারে ভিকটিম প্রবাসী কামলা উদ্দীনের ভাই জাকের আহমদ বাদী হয়ে লাল মিয়ার ছেলে নুরুল আলম (৪০) ও আলী নবী (৪৫) ও আব্দুল খালেকের ছেলে নুর হোসেন (২৫) সহ অজ্ঞাত ৩-৪জনকে আসামী করে বাঁশখালী থানায় এজাহার দায়ের করেন।

এ ব্যাপারে মামলা তদন্তকারী রামদাশ মুন্সির হাট পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই রাকিবুল ইসলাম বলেন, মামলাটি আমার তদন্তধীন রয়েছে, সঠিক অপরাধীদের ব্যবস্থা নেওয়া হবে।

আজ সোমবার (০৯ আগস্ট ২০২১ইং) সম্পাদক প্রকাশক কর্তৃক প্রকাশিত একুশে মিডিয়া সংবাদ

একুশে মিডিয়া.কম' প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

নিউজটিতে আপনার মতামত কমেন্ট করুন শেয়ার করুন

 

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages