৮ বছরের পরিচয়, অতঃপর বিয়ে!-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 25 July 2018

৮ বছরের পরিচয়, অতঃপর বিয়ে!-একুশে মিডিয়া

ছবি: সংগৃহীত
একুশে মিডিয়া, বিনোদন রিপোর্ট:
বিয়ে করে নতুন জীবন শুরু করলেন ‘কমলা রকেট’ সিনেমার অভিনেত্রী সামিয়া সাঈদ। পাত্র আবু সাফাত চৌধুরী। তিন বছর প্রেমের পর সামিয়া-সাফাত গত ১৮ এপ্রিল বিয়ের পিঁড়িতে বসেন।
গতকাল (২৪ জুলাই) রাজধানীর ফ্যালকন হলে সামিয়া-সাঈদের বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠান হয়ে গেল। সেখানে দুই পরিবারের সদস্যদের পাশাপাশি বন্ধু, শোবিজ তারকাদের অনেকে উপস্থিত ছিলেন।
এখন শ্বশুরবাড়িতে শুরু হলো সামিয়ার নতুন জীবন। আরটিভি অনলাইনের সঙ্গে বুধবার বিকেলে কথা হয় সামিয়ার। তিনি বলেন, ‘শ্বশুরবাড়িতে দারুণ সময় কাটছে। নতুন অভিজ্ঞতা, তবে সবার আন্তরিকতায় বেশ ভালো আছি।
২০১২ সালে ‘লাক্স চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতার মাধ্যমে পরিচিতি পান সামিয়া। এরপর বেশকিছু টেলিভিশন নাটকে অভিনয় করেছেন। বিজ্ঞাপনের মডেল হয়েও নজর কেড়েছেন। গত ঈদে মুক্তি পেয়েছে সামিয়া অভিনীত প্রথম চলচ্চিত্র ‘কমলা রকেট’।
এই অভিনেত্রী বলেন, ২০১০ সালে সাফাতের সঙ্গে আমার প্রথম পরিচয়। এরপর ২০১২ সালে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে পড়াকালীন আমাদের দুজনের মধ্যে বন্ধুত্ব হয়। ২০১৫ সালের ১৮ এপ্রিল থেকে আমাদের দুজনের প্রেম শুরু। আর এই বছরের ১৮ এপ্রিল দুই পরিবারের সম্মতিতে বিয়ে সম্পন্ন হয়েছে।’
অভিনয়ে নিয়মিত যুক্ত থাকবেন জানিয়ে সামিয়া সাঈদ বলেন, মিডিয়ায় নিয়মিত কাজ করতে চাই। আমার শ্বশুরবাড়ি থেকে এই বিষয়ে কোনো আপত্তি নাই। তবে সংসার গুছিয়ে নিয়েমিত অভিনয় করতে চাই।’

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages