রেললাইনে মিলল অজ্ঞাত দুই জনের খণ্ডিত লাশ!-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 23 July 2018

রেললাইনে মিলল অজ্ঞাত দুই জনের খণ্ডিত লাশ!-একুশে মিডিয়া

ছবি : প্রতীকী
একুশে মিডিয়া, যশোর রিপোর্ট:
যশোর সদর উপজেলার বারীনগর-মথুরাপুর মাঠপাড়া এলাকা থেকে অজ্ঞাতপরিচয় দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ (জিআরপি)।
সোমবার (২৩ জুলাই) সকালে রেললাইনের পাশ থেকে অজ্ঞাত ওই দু’জনের ছিন্ন-ভিন্ন মরদেহ উদ্ধার করা হয়।
নিহত দু’জনের মধ্যে একজনের শরীর থেকে বিচ্ছিন্ন মাথা পায়নি রেল পুলিশ (জিআরপি)। তাদের ধারণা, কেউ এই দু’জনকে হত্যার পর রেললাইনের ওপরে ফেলে গেছে। ভোরে খুলনামুখী কোনো ট্রেনে কাটা পড়ার কারণে এই অবস্থার সৃষ্টি হয়েছে।
যশোর জিআরপি ফাঁড়ির ইনচার্জ এসআই মনির হোসেন বিডি২৪লাইভকে জানান, সকাল ৬টার দিকে হৈবতপুর ইউপি সদস্য শাহজাহান তাকে জানান যে, রেললাইনের ধারে দু’জনের ছিন্ন-ভিন্ন মরদেহ পড়ে রয়েছে। খবর পেয়ে তারা ঘটনাস্থলে যান এবং ঘটনা সত্য বলে দেখেন।
তিনি আরও বলেন, তাদের হত্যা করে মরদেহ দুটি রেললাইনের পরে ফেলে যাওয়া হয়েছে। এতে একজনের ধড় থেকে মাথা বিচ্ছিন্ন এবং অপরজনের শরীর থেকে হাত-পা বিচ্ছিন্ন এবং মগজ ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। এদের একজনের পরনে জিন্সের প্যান্ট এবং অপরজনের পরনে সাদা চেক লুঙি রয়েছে। তাদের বয়স ৩০ থেকে ৩৫ বছরের মধ্যে বলে ধারণা করা হচ্ছে।
মরদেহ দুটো উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে আনার প্রস্ততি চলছে বলে জানান রেল পুলিশ কর্মকর্তা মনির।
এ বিষয়ে যশোর কোতয়ালী থানার ওসি অপূর্ব হাসান জানান, সকালে তিনি খবর পেয়েছেন রেললাইনের ধারে ট্রেনে কাটা অজ্ঞাত দুটি মরদেহ রয়েছে। তিনি আরও জানান, বিষয়টি তিনি তখনই খুলনা জিআরপি-কে জানিয়েছেন। একুশে মিডিয়া।’

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages