২৭ হাজার পিস ইয়াবা মামলার রায় মাদক সম্রাট আলিম উদ্দিনের ১০ বছর সহ ৩ জনের কারাদন্ডাদেশ দিয়েছেন আদালত-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 19 September 2018

২৭ হাজার পিস ইয়াবা মামলার রায় মাদক সম্রাট আলিম উদ্দিনের ১০ বছর সহ ৩ জনের কারাদন্ডাদেশ দিয়েছেন আদালত-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, গাইবান্ধা প্রতিনিধি:
গাইবান্ধা জেলার সাদুল্লাপুরের আলোচিত ২৭ হাজার পিস ইয়াবা মামলার রায় সোমবার ১৭ সেপ্টেম্বর দুপুরে প্রদান করেছেন গাইবান্ধা জজ আদালতের বিজ্ঞ বিচারক রাশেদা সুলতানা।।”।
উক্ত রায়ে মামলার প্রধান আসামি পলাশবাড়ী উপজেলার সাতার পাড়া গ্রামের নজলার রহমানের পুত্র মাদক ব্যবসায়ী আলিমুদ্দিনের ১০ বছর, তার ছেলে সবুজ মিয়া (২২) এবং সহযোগি পলাশবাড়ী মুরারিপুর গ্রামের মাহাবুবুর রহমানের পুত্র মনিরুজ্জামান (৪০) ও একই এলাকার জহুরুলের পুত্র নাজমুল হোসেন (২২) কে ০৬ বছর থেকে বিভিন্ন মেয়াদে কারাদন্ডাদেশ প্রদান করেছেন।।”।
উল্লেখ্য যে, ২০১৭ইং সালের এপ্রিল মাসের ১০ তারিখে ০১ কোটি ৮ লাখ টাকা মুল্যমানের ২৭ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ উত্তরের মাদক সম্রাট একাধিক খুন,নারী নির্যাতন ও মাদক মামলার আসামী আলীমুদ্দিন ও তার সহযোগিদেরকে ধাপেরহাট বকশিগঞ্জ আখ ক্রয় কেন্দ্রের পাশে থেকে হাতে নাতে গ্রেফতার করেন পুলিশ।।”।
এ ঘটনায় তৎকালীন ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোস্তাফিজুর রহমান (বর্তমান পলাশাড়ী থানায় কর্মরত) বাদী হয়ে সাদুল্যাপুর থানায় ১৯৯০সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এস,আই,রনি কুমার দাস দীর্ঘ তদন্ত শেষে মামলার চার্জসীট আদালতে দাখিল করেন। দীর্ঘ শুনানী শেষে বিজ্ঞ আদালত এ রায় ঘোষনা করেন। ২০১৭ সালের মামলার রায় ২০১৮ সালেই হয়ে গেল।।”।
কে এই আলিম উদ্দিন? ছেছড়া চোর সেখান থেকে গাড়ির হেলপার,গাড়ির হেলপার থেকে সে এখন চারটি ট্রাক কয়েক বিঘা জমি এবং দুই,তিনটি বাসা বাড়ীর মালিক ।।”।
মাদক ব্যবসা করে অল্প দিনেই সে আঙ্গুল ফুলে কলাগাছ বুনে গেছেন। একটি নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে যে,আলিম উদ্দিন ধরা পড়ার আগে কক্সবাজারের এক বড় মহাজনের কাছে থেকে হাজার হাজার পিস ইয়াবার চালান উত্তরবঙ্গের বিভিন্ন জেলায় সরবরাহ করতেন। আলিম উদ্দিন ছিলেন ইয়াবার ডিলার। ব্যবসার সুবাদে সে,উত্তরের বিভিন্ন জেলায় আত্মীয় স্বজন বানিয়েছেন এবং দুই, তিনটি বিবাহ করেছেন।।”।
সাদুল্যাপুরের বকশিগঞ্জ বাজারে বিয়ে করে সে,বাড়ীঘড় তৈরি করে বীরদ্বর্পে ব্যবসা শুরু করেছিলেন। এদিকে আলিম উদ্দিন কে গ্রেফতারে যারা পুলিশকে সহযোগীতা করেছেন,কুখ্যাত এই মাদক সম্রাট আলিম উদ্দিন জেলখানা থেকেই তাদেরকে বিভিন্ন লোক মারফৎ জীবন নাশের হুমকি দিয়ে যাচ্ছেন ।।”।
আলিম উদ্দিন উচ্চ আদালতে আপিল করে বের হয়ে আসলে তাদেরকে দেখে নিবেন বলে, যারা তার সাথে সাক্ষাত করতে যায় তাদেরকে বলেছেন এবং তাদের নামে বিভিন্ন অপপ্রচার চালাচ্ছেন। বিষয়টি গাইবান্ধা পুলিশ সুপার মহোদয়ের সুদৃষ্টি দেয়া প্রয়োজন বলে হুমকির সম্মুক্ষিন পরিবার দাবি করেছেন। একুশে মিডিয়া।”।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages