জাতীয় নির্বাচনে চট্টগ্রামের ১৬টি আসনে যাদের মনোনয়ন বৈধ। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 2 December 2018

জাতীয় নির্বাচনে চট্টগ্রামের ১৬টি আসনে যাদের মনোনয়ন বৈধ। একুশে মিডিয়া


একুশে মিডিয়া, চট্টগ্রাম প্রতিনিধি:
আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রম-১৬টি আসনে ১৮৩ জন প্রার্থীর মনোনয়নপত্র যাচাই-বাছাই শুরু হয়েছে রোববার (২ ডিসেম্বর)। যাচাই-বাছাই শেষে আগামী ৯ ডিসেম্বর মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন চূড়ান্ত প্রার্থীর নাম ঘোষণা করা হবে।
এ পর্যন্ত যাদের মনোনয়ন বৈধ ঘোষণা হয়:
চট্টগ্রাম-৬ (রাউজান) আসনে আ’লীগের প্রার্থী ফজলে করিম চৌধুরীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।

চট্টগ্রাম-৭ (রাঙ্গুনিয়া) আসনে আওয়ামী লীগের প্রার্থী ড. হাছান মাহমুদের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।
চট্টগ্রাম-১ (মিরসরাই) আওয়ামী লীগের প্রার্থী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। এছাড়া বিএনপির মনিরুল ইসলাম, শহীদুল ইসলাম চৌধুরী, কামাল উদ্দিন আহমেদ এর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়।
চট্টগ্রাম-৪ (সীতাকুণ্ড) আসনে আওয়ামী লীগের প্রার্থী দিদারুল আলমের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।
চট্টগ্রাম-৫ (হাটহাজারী) আসনে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও মহাজোটের সংসদ সদস্য প্রার্থী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।
চট্টগ্রাম-৮ (বোয়ালখালী) আসনে আওয়ামী লীগের প্রার্থী মইনুদ্দিন খান বাদল ও নগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ানের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।
চট্টগ্রাম-১০ আসনে আওয়ামী লীগের প্রার্থী ডা. আফছারুল আমিন, বিএনপির প্রার্থী আবদুল্লাহ আল নোমান, ইসলামী আন্দোলন বাংলাদেশের জান্নাতুল ইসলাম এর মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে।

এছাড়া ছবি দেওয়া সাপেক্ষে বাসদ প্রার্থী মো. মহিন উদ্দিন, স্বতন্ত্র প্রার্থী সাবিনা খাতুন এর মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়।পাশাপাশি বিএনএফের জিএমএম আতিউল ওয়াসীম, ওয়ার্কার্স পার্টির সৈয়দ মো. হাসান মারুফ এবং স্বতন্ত্র প্রার্থী (জামায়াতে ইসলামী) শাজাহান চৌধুরীর মনোনয়নপত্রও বৈধ ঘোষণা করা হয়।
চট্টগ্রাম-৯ (কোতোয়ালী-বাকলিয়া) আসনে আওয়ামী লীগের প্রার্থী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল ও বিএনপির সংসদ সদস্য প্রার্থী ডা. শাহাদাত হোসেনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।
এছাড়া মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে ওয়ার্কার্স পার্টির মো. আবু হানিফ, কমিউনিস্ট পার্টির মৃণাল চৌধুরী, ইসলামিক ফ্রন্টের মো. ওয়াহেদ মুরাদ, ইসলামী আন্দোলনের শেখ আমজাদ আলী, ন্যাপের আলী নেওয়াজ খান, খেলাফত আন্দোলনের মৌলভী রশিদুল হকের।
চট্টগ্রাম-১১ (বন্দর-পতেঙ্গা) আসনে আওয়ামী লীগের প্রার্থী এম এ লতিফ, বিএনপির প্রার্থী আমির খসরু মাহমুদ চৌধুরী এবং জেএসডির ক্যাপ্টেন শহীদ উদ্দিন মাহবুব এর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।

চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসনে আওয়ামী লীগের প্রার্থী মোস্তাফিজুর রহমান চৌধুরী, বিএনপির জাফরুল ইসলাম চৌধুরী।
বিস্তারিত আসছে……

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages