মহান বিজয় দিবস উপলক্ষে বিজয়ের শুভেচ্ছা জানিয়েছেন: এম.পি মোস্তাফিজ । একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 15 December 2018

মহান বিজয় দিবস উপলক্ষে বিজয়ের শুভেচ্ছা জানিয়েছেন: এম.পি মোস্তাফিজ । একুশে মিডিয়া


মোহাম্মদ ছৈয়দুল আলম, চট্টগ্রাম:
মহান বিজয় দিবস আজ, বাঙালি জাতির হাজার বছরের শৌর্যবীর্য এবং বীরত্বের এক অবিস্মরণীয় দিবস। বীরের জাতি হিসেবে আত্মপ্রকাশ করার দিন। আজ বাঙালির বীরের জাতি হিসেবে আত্মপ্রকাশ করার দিবস। পৃথিবীর মানচিত্রে বাংলাদেশ নামে একটি স্বাধীন দেশের অভ্যুদয়ের দিন।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে দীর্ঘ নয়মাস সশস্ত্র মুক্তিযুদ্ধের পর ১৯৭১ সালের ১৬ ডিসেম্বরের বিকেলে রেসকোর্স ময়দানে(বর্তমান সোহরাওয়ার্দী উদ্যান) মিত্র বাহিনীর কাছে আত্মসমর্পণ করে হানাদার পাকিস্তানী বাহিনী।
যেসব অস্ত্র দিয়ে বর্বর পাকিস্তানী বাহিনী দীর্ঘ নয়মাস ৩০ লাখ বাঙালিকে হত্যা করেছে, দুই লাখ মা-বোনের সম্ভ্রম কেড়েছে, সেসব অস্ত্র পায়ের কাছে নামিয়ে রেখে ব্যর্থতা ও অপমানের গ্লানি নিয়ে লড়াকু বাঙালির কাছে পরাজয় মেনে নেয় তারা। সেই থেকে বিজয় দিবস পালিত হচ্ছে প্রতি বছরের ১৬ ডিসেম্বর।

এদিকে মহান বিজয় দিবসে চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসন বাংলাদেশ আওয়ামী লীগের ও মহাজোটের মনোনীত সংসদ সদস্য প্রার্থী আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী ও বাঁশখালী উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে বাঁশখালী উপজেলা ও পৌরসভার সর্বস্তরের জনগণের প্রতি বিজয়ের শুভেচ্ছা জানিয়েছেন।
এইদিকে মোস্তাফিজুর রহমান চৌধুরী জানান, বাংলাদেশের ইতিহাসে বিজয় দিবস জাতীয় জীবনে এক অনন্য গৌরবময় দিন।
দীর্ঘ নয় মাসের সশস্ত্র সংগ্রাম এবং লাখ লাখ শহীদের আত্মত্যাগের বিনিময়ে অর্জিত হয়েছে আমাদের কাঙিক্ষত স্বাধীনতা। তিনি ৪নং শ্রীপুর ইউনিয়ন পরিষদের  পক্ষ থেকে   বিজয়ের এই মহান দিনে দেশের স্বাধীনতা অর্জনে জীবন উৎসর্গকারী বীর মুক্তিযোদ্ধাদের সশ্রদ্ধ চিত্তে স্মরণ করেন, তিনি আরো শ্রদ্ধা জানান, সকল বীর মুক্তিযোদ্ধা এবং সর্বস্তরের জনগণকে, যাঁরা প্রত্যক্ষ ও পরোক্ষভাবে আমাদের এই বিজয় অর্জনে অবদান রেখেছেন।
বিজয় দিবসের শুভেচ্ছায় তিনি দল-মত-শ্রেণী-পেশা ও ধর্ম-বর্ণ নির্বিশেষে ঐক্যবদ্ধ হয়ে একটি সুখী, সুন্দর ও নিরাপদ সড়ক সমৃদ্ধ বাংলাদেশ গড়ার আহবান জানিয়েছেন।

একুশে মিডিয়া/এমএ




No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages