কেশবপুরে নৌকার বিজয় নিশ্চিতের জন্য বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 15 December 2018

কেশবপুরে নৌকার বিজয় নিশ্চিতের জন্য বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত।একুশে মিডিয়া


এবিএস রনি, যশোর জেলা প্রতিনিধি:
যশোর-৬ (কেশবপুর) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ইসমাত আরা সাদেকের বিজয় নিশ্চিতে ঐক্যবদ্ধভাবে কাজ করবে আওয়ামী লীগের নেতৃবৃন্দ। শুক্রবার সন্ধ্যায় জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে কেশবপুর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বিশেষ বর্ধিত সভায় এই প্রত্যয় ব্যক্ত করেন নেতৃবৃন্দ।
কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রুহুল আমিনের সভাপতিত্বে বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন। তিনি বলেন, আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে নৌকা মার্কা প্রার্থীর পক্ষে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। প্রত্যেকটি নেতা-কর্মীকে নৌকার প্রার্থীকে বিজয়ী করার লক্ষে একযোগে কাজ করতে হবে।
বিশেষ অতিথি যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার বলেন, ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে হারানোর ক্ষমতা কারো নেই। আমরা যদি ঐক্যবদ্ধভাবে কাজ করি তাহলে আমাদের বিজয় সুনিশ্চিত।
তিনি আরো বলেন, যশোর-৬ (কেশবপুর) সংসদীয় আসন থেকে ইসমাত আরা সাদেককে আমাদের দলীয় সভানেত্রী শেখ হাসিনা মনোনয়ন প্রদান করেছেন। ৩০ তারিখ নির্বাচনের দিন আমরা নৌকা প্রতিককে বিজয়ী করেই সবাই ঘরে ফিরবো।
অনুষ্ঠানে আমন্ত্রিত বিশেষ অতিথি ও যশোর-৬ (কেশবপুর) সংসদীয় আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ইসমাত আরা সাদেক বলেন, আমি চেষ্টা করেছি বিগত ৫ বছরে এলাকার মানুষের ভাগ্যয়োন্নয়নে কাজ করতে। আমরা সকলে যদি ঐক্যবদ্ধ থেকে একযোগে কাজ করি তাহলে মাননীয় প্রধানমন্ত্রী আমার উপর যে আস্থা রেথেছেন আমি তার প্রতিদান দিতে পারবো।
তিনি আরো বলেন, সকল ভেদাভেদ ভুলে আমরা সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করবো। ঐক্যবদ্ধ আওয়ামী লীগ অনেক বেশি শক্তিশালী।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages