আলিয়ারপুর সোনার বাংলা উন্নয়ন ক্লাবের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 7 December 2018

আলিয়ারপুর সোনার বাংলা উন্নয়ন ক্লাবের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ।একুশে মিডিয়া


এম ডি হাফিজুর রহমান, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি:
সিরাজগঞ্জ জেলাধীন উল্লাপাড়া উপজেলার আওতাধীন বাঙ্গালা ইউনিয়নের আলিয়ারপুর গ্রামের সোনার বাংলা উন্নয়ন ক্লাবের শুভ উদ্বোধন ও সেই সাথে শীতার্ত, অসহায়, দুস্থ্যদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার (০৭ ডিসেম্বর ২০১৮ইং) সকাল ১১টার দিকে উপজেলার আলিয়ারপুর প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে ৩৬জন শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।
আলিয়ারপুর সোনার বাংলা উন্নয়ন ক্লাবের সভাপতি জাহিদুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম এর সঞ্চালনায় উক্ত কম্বল বিতরণ অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি লেকচারার মাসুদ রানা মাসুম, খানমরিচ বিএম কলেজ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম মাষ্টার, গাজী মোঃ লুৎফর রহমান,  মানোয়ারা খাতুন প্রমুখ।
এছাড়াও উপস্থিত ছিলেন, মাসুদ রানা (কেশিয়ার), মিলন উদ্দিন (সহ সভাপতি), আলমাহমুদ (সহ সঃ সম্পাদক), নুর নবি (সহ কেশিয়ার), আঃ রহিম (প্রচার সম্পাদক), রাসেল আকন্দ (উপদেষ্টা) সহ জনসাধারণ এর এক অংশ।
উক্ত কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি মাসুদ রানা মাসুম তার বক্তব্যে বলেন- আমি নিজেই অনেকগুলো সংগঠন এর সাথে যুক্ত আছি। কিন্তু আজও আমি আমার সংগঠন থেকে এমন মহৎকর্ম করতে পারিনি। এমন মহৎ কাজ করার জন্য আলীয়ারপুর সোনার বাংলা উন্নয়ন ক্লাব কে অসংখ্য ধন্যবাদ। আমি যতটা পারি এই সংগঠনের জন্য আর্থিক সহায়তার হাত বাড়িয়ে দিব।



একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages