কুমিল্লায় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক উল্টে জলাশয়ে পড়ে ঘটনাস্থলে নিহত ২ আহত ৩ ।। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 9 January 2019

কুমিল্লায় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক উল্টে জলাশয়ে পড়ে ঘটনাস্থলে নিহত ২ আহত ৩ ।। একুশে মিডিয়া



এম এ হাসান, কুমিল্লা:
কুমিল্লার দাউদকান্দি উপজেলায় ফল বোঝাই পিকআপভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের জলাশয়ে পড়ে  ঘটনাস্থলে চালক (অজ্ঞাত) ও জসিম (৩০) নামের  এক ফল ব্যবসায়ী  নিহত হয়েছেন।মঙ্গলবার (৮ জানুয়ারী) বিকেল সাড়ে ৪ টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি উপজেলার  পুটিয়া এলাকায় এ দুঘর্টনা ঘটে।
নিহত ফল ব্যবসায়ী জসিম (৩০) তিতাস উপজেলার কেশবপুর গ্রামের রেনু মিয়ার ছেলে। চালকের পরিচয় পাওয়া যায়নি।
আহতরা হলেন, তিতাস উপজেলার সাগরফেনা গ্রামের জাফর আলীর ছেলে সাখাওয়াত (৫৫), কেসবপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে আবুল বাসার (৩৫) ও হোমনা উপজেলার জগন্নাথকান্দি গ্রামের আব্দুল হকের ছেলে জীবন (২৮)। আহতরা গৌরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
স্থানীয় সূত্র জানায়, তিতাস ও হোমনা উপজেলার কয়েকজন ব্যবসায়ী ফেনী থেকে পাইকারী ফল কিনে পিকআপ ভ্যানে ( ঢাকামেট্রো-ন, ১৩-১২৮৬) বাতাকান্দি বাজারে আসার পথে মহাসড়কের দাউদকান্দির পুটিয়া নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে জলাশয়ে পড়ে যায়। এতে চালকসহ ২ জন ঘটনাস্থলে নিহত হন  এবং ৩ যাত্রী জন আহত হয়।ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশের ইনচার্জ মো. মনিরুল ইসলাম জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যাই এবং আহতদের উদ্ধার করে গৌরীপুর হাসপাতালে পাঠাই।



একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages