নির্বাচনকে কেন্দ্র করে বাঁশখালীতে সন্ত্রাসী’র গুলিতে নিহত শহীদ সাহাব উদ্দীনের জানাজায় মানুষের ঢল। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 26 March 2019

নির্বাচনকে কেন্দ্র করে বাঁশখালীতে সন্ত্রাসী’র গুলিতে নিহত শহীদ সাহাব উদ্দীনের জানাজায় মানুষের ঢল। একুশে মিডিয়া


শহীদ সাহাব উদ্দীনের নামাজে জানাজায় উপস্থিতির এক অংশ
একুশে মিডিয়া, চট্টগ্রাম প্রতিনিধি:>>>
উপজেলা পরিষদ  তৃতীয় ধাপে নির্বাচনে চট্টগ্রামের বাঁশখালীতে আনারস প্রতীকের সমর্থনে নির্বাচনী অফিস করাকে কেন্দ্র করে যুবলীগ নেতা শহীদ সাহাব উদ্দীনকে নৌকা সমর্থনের সন্ত্রাসী ইউপি মেম্বার জামাল উদ্দিনের পুত্র ফখরুদ্দিনের গুলিতে নিহত শহীদ সাহাব উদ্দীনের নামাজে জানাজায় মানুষের ঢল।
শহীদ সাহাব উদ্দীনের নামাজে জানাজায় উপস্থিতির এক অংশ
আজ মঙ্গলবার (২৬ মার্চ) শহীদের নিজ গ্রামের নামাজে জানাজায় উপস্থিত ছিলেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মোঃ খোরশেদ আলম সহ বিভিন্ন রাজনীতিক দলের নেতা-কর্মিসহ স্থানীয় লোকজন।
শহীদ সাহাব উদ্দীনের নামাজে জানাজায় সংক্ষিপ্ত বক্ত্যব রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মোঃ খোরশেদ আলম।
শহীদ সাহাব উদ্দীনের ছেলে-মেয়ে
তার মৃত্যুতে এলাকা জুড়ে শোকের ছায়া নেমে আসে ও বিভিন্ন রাজনীতিক, সামজিক সংগঠনের পক্ষ থেকে শোক প্রকাশ ও শোক বার্তা ঝড় উটে।
শহীদ সাহাব উদ্দীনের নামাজে জানাজায় শেষে স্থানীয় জনতা’র আলাপ করেন জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মোঃ খোরশেদ আলম।

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার সরল ইউনিয়নের কাহারঘোনা এলাকায় নৌকা সমর্থক ও সন্ত্রাসীর গুলিতে ১ যুবক নিহত হয়েছে।
গতকাল সোমবার (২৫ মার্চ) বিকাল সাড়ে ৪ টার দিকে গুলিবিদ্ধ হয়ে নিহত যুবক সাহাব উদ্দিন (৩৫) ওই এলাকার ফরিদ আহমদের পুত্র।
জানা যায়, স্থানীয় জালিয়াখালী বাজার থেকে মাছ কিনে বাড়ী ফেরার পথে পশ্চিম কাহারঘোনা এলাকায় নিজ বাড়ীর কাছাকাছি পৌঁছলে তাকে লক্ষ্য নৌকা প্রতীকের সমর্থকরা গুলি ছুঁড়ে পূর্ব থেকে ওৎ পেতে থাকা প্রতিপক্ষের লোকজন। 
এ সময় স্থানীয়রা গুলিবিদ্ধ সাহাব উদ্দিনকে হাসপাতালে নিয়ে আসার পথে তার মৃত্যু ঘটে বলে নিশ্চিত করেছেন হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডাঃ মুনিরা ইয়াছমিন। 
হাসপাতালে সরজমিনে গিয়ে দেখা যায়, নিহত যুবকের লাশের পাশে আহাজারিতে ভেঙ্গে পড়েছেন তার স্ত্রী ও আত্মীয় স্বজনরা।নিহত যুবকের স্ত্রী সাংবাদিকদের জানান, উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে, তার স্বামীকে গুলি করে মেরেছে স্থানীয় ইউপি মেম্বার জামাল উদ্দিনের পুত্র ফখরুদ্দিন। তবে কি কারণে এই নৃশংস হত্যাকা- ঘটিয়েছে তার বিস্তারিত এই রিপোর্ট লেখা পর্যন্ত জানা যায়নি। স্থানীয়রা জানান, পূর্ব বিরোধের জের ধরে এই হত্যাকা- সংঘটিত হতে পারে। 





একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages